এখন পড়ছেন
হোম > অন্যান্য > বিনোদন > অমিতাভ বচ্চন হয়ে গেলেন ইমরান খান! কখন, কোথায়, কিভাবে? জেনে নিন বিস্তারিত

অমিতাভ বচ্চন হয়ে গেলেন ইমরান খান! কখন, কোথায়, কিভাবে? জেনে নিন বিস্তারিত



মেগাস্টার অমিতাভ বচ্চনের টুইটার অ্যাকাউন্টটি সোমবার রাতে আইলদিস হ্যাকার টিম হ্যাক করেছিল, যেটা কিনা একটি তুর্কি হ্যাকার গ্রূপ। এই গ্রূপটি পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের একটি ছবির সাথে অমিতাভ বচ্চনের প্রোফাইলের ছবি পাল্টে দেয় এবং ‘লাভ পাকিস্তান’ ও তুর্কি পতাকার একটি ইমেজ আপলোড করে।

মুম্বই পুলিশের একজন মুখপাত্র পিটিআইকে জানান, তাঁরা ব্যাপারটা সম্পর্কে জানতে পারায় এ বিষয়ে তদন্ত করছেন। যদিও পরবর্তীতে বচ্চনের অ্যাকাউন্টের কভার ফটো পাল্টে দেওয়া হয়েছে এবং এখানে একটি ঈগল ফ্লাইট এর ছবি দিয়ে দেওয়া হয়েছে। গোটা বিশ্বজুড়েই ঘটনার নিন্দা করা হয়েছে। এই সাইবার ক্রাইম তুর্কি টিমটি সোমবার রাত ১১ টা ৪০-এ সাইবার অ্যাটাক করে।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

প্রোফাইল পিকচার বদলানোর পরে তারা ওই অ্যাকাউন্ট থেকে ট্যুইটও করে। কয়েক মিনিট পরে মুসলীম ইন্ডিয়া অফিসিয়াল ইন্সট্রাগ্রাম থেকে অজাচিত ভাবে আরেকটি ট্যুইট করা হয় যে “আমরা আপনার সমর্থনের জন্য অপেক্ষায় আছি”। মুম্বই পুলিশের এক মুখপাত্র টিটিটিআইকে বলেন আমরা আমাদের সাইবার ইউনিট এবং মহারাষ্ট্র সাইবার ক্রাইম ইউনিটকে জানিয়েছি যে @SrBachchan ট্যুইট অ্যাকাউন্ট টি হ্যাক করা হয়েছে।

তিনি আরও জানান, তারা বিষয়টি তদন্ত করছে। পরবর্তী আপডেটের জন্য অপেক্ষায় রয়েছেন। প্রসঙ্গত, এই তুর্কী সাইবার হ্যাকার গ্রূপটি এর আগেও বলিউড অভিনেতা শাহিদ কাপুর এবং অনুপম খের-এর ট্যুইট অ্যাকাউন্ট হ্যাক করেছিল, যদিও সেই অ্যাকাউন্টটি আধঘণ্টার মধ্যেই পুনরুদ্ধার করা সম্ভব হয়েছিল।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!