এখন পড়ছেন
হোম > জাতীয় > অমিত শাহের ফোন পেয়েই দিল্লী উড়ে গেলেন শুভেন্দু, বাড়ছে জল্পনা!

অমিত শাহের ফোন পেয়েই দিল্লী উড়ে গেলেন শুভেন্দু, বাড়ছে জল্পনা!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট –ভোটের দিনক্ষণ ঘোষণা হয়ে গিয়েছে। এখন অপেক্ষা প্রার্থী ঘোষণার। তৃণমূল বা বিজেপি কোনো রাজনৈতিক দলই প্রার্থী ঘোষণা করতে পারেনি। তবে প্রার্থী তালিকা নিয়ে সকলের মধ্যেই কৌতুহল রয়েছে। আর এই পরিস্থিতিতে দুই প্রতিপক্ষ তৃণমূল এবং বিজেপির মধ্যে কারা প্রথমে প্রার্থী ঘোষণা করে, তা নজরকাড়া বিষয় হয়ে দাঁড়িয়েছে বিশেষজ্ঞদের কাছে। আর এমত পরিস্থিতিতে শুক্রবার তৃণমূলের প্রার্থী তালিকা ঘোষণা হবে বলে জানা গেছে বৃহস্পতিবার প্রথম পর্যায়ের প্রার্থীদের নাম ঘোষণা করতে পারে ভারতীয় জনতা পার্টি বলে মনে করছেন বিশেষজ্ঞরা।

আর এই প্রার্থী তালিকা চূড়ান্ত করার ক্ষেত্রে কিছুদিন আগেই তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়া শুভেন্দু অধিকারী যে বড় ভূমিকা নিতে চলেছেন ভারতীয় জনতা পার্টিতে, তা বলার অপেক্ষা রাখে না। জানা গেছে, বিজেপির সর্বভারতীয় চাণক্য তথা কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের ডাকে এবার চাটার্ড বিমানে করে দিল্লি চলে গেলেন শুভেন্দু অধিকারী। এদিন একটি খবর সামনে আসে যে, প্রার্থী তালিকা ঠিক করতে দিল্লিতে বৈঠক করতে যাচ্ছেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ, মুকুল রায় সহ অন্যান্য হেভিওয়েট নেতা নেত্রীরা।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

কিন্তু সেই তালিকায় শুভেন্দু অধিকারী নেই বলেই খবর সামনে আসে। তবে এবার শুভেন্দু অধিকারী যখন তার রাজনৈতিক কর্মসূচি করছেন, তখন হঠাৎ করে তার কাছে ফোন আসে অমিত শাহের। আর সেখানেই অমিত শাহের পক্ষ থেকে তাকে দিল্লি যেতে বলা হয় বলে খবর। আর এরপরই রাত আটটায় কলকাতা বিমানবন্দর থেকে বাকিদের সঙ্গে বিমানে ওঠেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। বিশ্লেষকরা বলছেন, প্রার্থী নির্বাচনের ক্ষেত্রেও শুভেন্দু অধিকারীকে যে যথেষ্ট গুরুত্ব দিতে চাইছে বিজেপি শীর্ষ নেতৃত্ব, তা এই ঘটনা থেকেই পরিষ্কার হয়ে গেল।

বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব ভালো মতই জানে, শুভেন্দু অধিকারীর হাত ধরে তৃণমূলের অনেক হেভিওয়েট নেতা নেত্রী গেরুয়া শিবিরে যোগদান করেছেন। ভবিষ্যতেও এই যোগদান অব্যাহত থাকতে পারে। তাই এই পরিস্থিতিতে শুভেন্দুবাবুকে যদি প্রার্থী নির্বাচনের এই বৈঠকে ডাকা না হয়, তাহলে নির্বাচনের আগে তা নিয়ে সমস্যা তৈরি হতে পারে। তাই শেষ পর্যন্ত অমিত শাহ ফোন করে দিল্লির বৈঠকে যোগ দেওয়ার জন্য আহ্বান জানান শুভেন্দু অধিকারীকে। আর কেন্দ্রীয় নেতার ডাক পেয়েই এবার দিল্লি উড়ে গেলেন তৃণমূল কংগ্রেসের এই প্রাক্তন নেতা।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!