এখন পড়ছেন
হোম > বিশেষ খবর > বীরভূমে অমিত শাহের বৈঠকে ডাক পেলেন হেভিওয়েট নেতা, বাড়ছে জল্পনা

বীরভূমে অমিত শাহের বৈঠকে ডাক পেলেন হেভিওয়েট নেতা, বাড়ছে জল্পনা

Priyo Bandhu Media


বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহের বঙ্গ-সফর ঘিরে ক্রমশ চড়ছে উত্তেজনার পারদ। একদিকে যেমন গেরুয়া-শিবিরের নেতা-কর্মীদের তাঁকে নিয়ে উৎসাহের অন্ত নেই, অন্যদিকে তাঁর এই ঝটিকা সফরে কোন কোন নেতার সঙ্গে তাঁর বৈঠক হচ্ছে বা কে কে গুরুত্ত্ব পাচ্ছেন তা নিয়েও অনন্ত জল্পনা। বিশেষ করে গেরুয়া শিবিরের অন্দরমহলে কান পাতলে শোনা যাচ্ছে কিছুদিন আগেই রাজ্য সভাপতি নিয়ে অনেক জল্পনা ছড়ালেও তা নিয়ে তাড়াহুড়ো করতে চান নি অমিত শাহ, বরং নিজে এসে জল মেপে দেখে তারপর সিদ্ধান্ত নেবেন বলে স্থির করেছেন। ফলে তাঁর এই বঙ্গ-সফরের পরেই সম্পূর্ণ বদলে যেতে পারে বিজেপির অভ্যন্তরীণ সমীকরণ। এর মাঝেই জল্পনা বাড়িয়ে আগামীকাল তাঁর বীরভূম সফরকালে বৈঠকের জন্য সেই জেলার হেভিওয়েট বিজেপি নেতা দুধকুমার মন্ডলকে ডাকা হল।

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

দুধকুমার মন্ডল ২০১১ সালের প্রবল পরিবর্তনের হাওয়ার মাঝেই ময়ূরেশ্বর থেকে নিজের সাংগঠনিক ক্ষমতার জেরে প্রচুর ভোট পেয়েছিলেন। কিন্তু তারপরেই বিজেপির রাজ্য-নেতৃত্ত্বের পরিবর্তন হওয়ায় দলের মধ্যে ক্রমশ কোনঠাসা হয়ে পড়তে থাকেন, এক সময় তো দলও ছেড়ে দেন। পুনরায় দলে ফিরলেও আগের সেই পদ বা ক্ষমতা থাকে অধরা। তার মাঝেও গত পঞ্চায়েত নির্বাচনে আবার নিজের ‘জাত’ চিনিয়েছেন। বীরভূম জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি অনুব্রত মন্ডলের ‘মশারি’ গলে নিজের এলাকায় পদ্ম ফুটিয়েছেন। কিন্তু তবুও দলে এখনো প্রাপ্য মর্যাদা পাননি বলে অভিযোগ। এহেন দুধকুমারবাবুকেই অমিত শাহ খোদ তলব করায় প্রবল জল্পনা বিজেপির অন্দরমহলে, তিনি কি কথা ফাঁস করেন বা কার বিরুদ্ধে মুখ খোলেন সেইদিকেই তাকিয়ে জল মাপছেন সবাই। অন্যদিকে সংবাদমাধ্যমকে দুধকুমারবাবু জানিয়েছেন, বৈঠকে যাওয়ার সুযোগ যখন পেয়েছি প্রয়োজনীয় কথা আমি অমিত শাহর সামনে তুলে ধরব। ফলে আগামীকালের অমিত শাহ-দুধকুমার মন্ডল বৈঠক ঘিরে তীব্র জল্পনা বিজেপির অন্দরমহলে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!