এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > অমিত শাহকে এবার “বিশেষ” জায়গার “সুপরামর্শ” দিলেন তৃনমূল কংগ্রেস মহাসচিব

অমিত শাহকে এবার “বিশেষ” জায়গার “সুপরামর্শ” দিলেন তৃনমূল কংগ্রেস মহাসচিব



সামনেই লোকসভা নির্বাচন। কেন্দ্রের বিজেপি সরকারকে সরাতে মুখ্য ভূমিকা নিতে দেখা গেছে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। তাই সেই তৃনমূলকেই কোনঠাসা করতে ইতিমধ্যেই রাজ্যে পা রেখেছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। পঞ্চায়েতের পরে রাজ্যের শাসকদল তৃনমূলের বিরুদ্ধে পুরুলিয়ায় যেভাবে দলীয় কর্মী খুনের অভিযোগ তুলেছেন বাংলার বিজেপি নেতারা, সেটিকেও ইস্যু করে আজ পুরুলিয়ার বলরামপুরেরও দলের সর্বভারতীয় সভাপতিকে দিয়ে একটি সভা করারও কথা রয়েছে তাঁর।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

 

এদিকে অমিত শাহের সফর নিয়ে বিজেপিকে কটাক্ষ করতে ছাড়েননি তৃনমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। এদিন তিনি বলেন, “কোলকাতায়, পুরুলিয়া, এমনকী চাঁদেও সভা করতে পারেন বিজেপির অমিত শাহ। বাংলায় মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে যে উন্নয়নের কর্মযজ্ঞ চলছে তা আটকাতে বিজেপি নেতারা যতই বাংলায় আসুক না কেন, আগামী লোকসভায় ওদের হাতে থাকা দুটি আসনেও হারবে বিজেপি।” প্রসঙ্গত , এদিকে এ নিয়ে চুপ করে সে নেই তৃনমূলও। সূত্রের খবর, বিজেপির পাল্টা সভা হিসাবে আগামী সোমবার সেই পুরুলিয়ার বলরামপুরেই সভা করবেন তৃনমূলের ফিরহাদ হাকিম, শুভেন্দু অধিকারীর মত নেতারা।
রাজনীতিতে শাসক বিরোধী বাকযুদ্ধ তো চলবেই, কিন্তু বিজেপির সর্বভারতীয় সভাপতির বঙ্গ সফরের পর শাসক তৃনমূলের রাজনৈতিক কর্মকান্ড ঠিক কোন পদ্ধতিতে এগোয় সেদিকেই তাকিয়ে রাজনৈতিক মহল।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!