এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > অমিত শাহের বঙ্গ-সফরের সময় পরিকল্পনা করে ‘পালাতে’ চাইছেন মুখ্যমন্ত্রী, দাবি বিজেপি নেতার

অমিত শাহের বঙ্গ-সফরের সময় পরিকল্পনা করে ‘পালাতে’ চাইছেন মুখ্যমন্ত্রী, দাবি বিজেপি নেতার



আগামী ২৭ এবং ২৮ তারিখ বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ’র রাজ্য সফরে পশ্চিমবঙ্গে আসার পরিকল্পনা।  চীন সফর বাতিল হওয়ার পরে ঠিক ওই সময়ই রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জেলা সফরে বেড়িয়ে পড়বেন । মুখ্যমন্ত্রীর এই জেলা সফর প্রসঙ্গে এবার আক্রমনাত্মক ভূমিকায় দেখা গেলো গেরুয়া শিবিরের নেতৃবর্গকে। 

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

দলের সর্বভারতীয় সভাপতি’র রাজ্য সফর কালে রাজ্যের মুখ্যমন্ত্রীর প্রশাসনিক বৈঠকে জেলা সফরের সরকারী কর্মসূচী প্রসঙ্গে বিজেপির রাজ্য সম্পাদক রাহুল সিনহা কটাক্ষ করে বললেন, ”চিন সরকার পাত্তা দেয়নি। তাই চিন যাওয়া আর হল না মুখ্যমন্ত্রীর। পাশাপাশি অমিত শাহের সভায় যে জৌলুস উঠবে তা তিনি সামনে থেকে প্রত্যক্ষ করতে চান না।

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

উনি বুঝতে পেরেছেন আগামী দিনে তৃণমূলকে বাংলা ছাড়া করার পরিকল্পনা এখান থেকেই শুরু হবে। তাই জেলা সফরের পরিকল্পনা করে পালাতে চাইছেন।” বিজেপি শিবিরের এহেন তীব্র কটাক্ষ প্রসঙ্গে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে অবশ্য কোনো প্রতিক্রিয়াই পাওয়া যায়নি। সূত্র মারফত জানা গিয়েছে আসন্ন লোকসভা নির্বাচিনের প্রাক্কালে একটুও বাজে সময় নষ্ট করতে নারাজ দলনেত্রী।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!