এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > সভাপতি আসার প্রাকমুহূর্তেই দলের বিরুদ্ধে ক্ষোভ উগরে পদ ছাড়লেন হেভিওয়েট বিজেপি নেতা

সভাপতি আসার প্রাকমুহূর্তেই দলের বিরুদ্ধে ক্ষোভ উগরে পদ ছাড়লেন হেভিওয়েট বিজেপি নেতা



তৃণমূলের বিরুদ্ধে বিজেপির একগুচ্ছ অভিযোগ আর এবার বিজেপির বিরুদ্ধে অভিযোগ করে দ্বায়িত্ব ছাড়তে চেয়ে ইস্তফাপত্র পাঠালেন শীর্ষস্থানীয় বিজেপি নেতা। স্বভাবতই অস্বস্তিতে পড়েছে রাজ্য বিজেপি নেতৃত্ব। আর দুদিন বাদেই বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ আসছেন রাজ্যে। তাই নিয়ে বিজেপির অন্দরে জোর তোড়জোড় শুরু হয়েছে। আর এই খবরে যেন আকাশ ভেঙে পড়েছে নেতৃত্বের। জানা যাচ্ছে জেলার শীর্ষস্থানীয়
হেভিওয়েট বিজেপি নেতা তুফান সাহা এতদিন ডাবগ্রাম-ফুলবাড়ি বিধানসভার সংযোজকের দায়িত্বে ছিলেন। এদিন দলবিরোধী কাজের অভিযোগ তুলে নিজেকে সেই দ্বায়িত্ব থেকে অব্যাহতি দিয়ে,এবং অব্যাহতি চেয়ে ইস্তফা পত্র পাঠালেন জলপাইগুড়ি জেলা কমিটির সভাপতির কাছে। এই নিয়ে তুফানবাবু জানান যে, ২২ জুন তিনি ইস্তফাপত্র পাঠিয়েছেন জলপাইগুড়ি জেলা কমিটির সভাপতির কাছে।
জানা গেছে ইস্তফা পত্রে তিনি একগুচ্ছ অভিযোগ করেছেন। তিনি লিখেছেন পঞ্চায়েত নির্বাচনে দলকে সাফল্য এনে দেওয়ার পরও দল তাঁর কথায় গুরুত্ব দিচ্ছে না। একাধিকবার দলের ভিতরে নানা সুবিধার কথা জানিয়েও কোনো লাভ হয়নি। তাছাড়া তাঁকে শুধুমন্ত্র পদে বসিয়ে রাখা হয়েছে তাঁর সাথে দলের কোনো বিষয়ে আলোচনাও করা হচ্ছে না। এমনকি ডাবগ্রাম মণ্ডল সভাপতি পদে ছত্রধর রায়কে যে বসানো হয়েছে সে বিষয়েও তাঁর সাথে আলোচনা করা হয়নি।সাথেই তিনি লেখেন নানা দল বিরোধী কাজ হচ্ছে যা তিনি মন থেকে মেনে নিতে পারছেন না আর তাই সংযোজকের পদ থেকে অব্যাহতি চাইছেন। যদিও বিষয়টি সম্পর্কে জলপাইগুড়ি জেলা কমিটির সভাপতি দেবাশিস চক্রবর্তী জানান যে তিনি এই ব্যাপারে কিছু জানেন না। কেননা তিনি এখনো ইস্তফাপত্র পাইনি।সাথেই তিনি জানান যে ইস্তফা পত্র হাতে পেলে তিনি সামনা-সামনি বসে কথা বলবেন আসা করছেন যে তাতে অনেক সমস্যার সমাধান হবে। অন্যদিকে এই নিয়ে বেজায় খুশি বিরোধী শিবির। রাজনৈতিকমহলের মতে সংগঠন ক্রমশ বড় হলেও এখনো তেমন বড় নয় আর এর মধ্যে বিজেপির অন্দরে এই দ্বন্দ্ব লাগলে তা সত্যিই বড় মাথাব্যাথার কারণ বিজেপি নেতৃত্বের কাছে। এখন দেখার সভাপতি আসার আগে ব্যাপারটি মিটে যায় না আরো বড় জলঘোলা হয়।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!