এখন পড়ছেন
হোম > জাতীয় > বড়সড় রদবদল হতে চলেছে মন্ত্রীসভায়,জানালেন অমিত শাহ

বড়সড় রদবদল হতে চলেছে মন্ত্রীসভায়,জানালেন অমিত শাহ



লোকসভা ভোটের আগেই বড়সড় পরিবর্তন হতে চলেছে গোয়া মন্ত্রীসভায়। এমনটা ট্যুইট করে জানালেন স্বয়ং বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। একথা প্রকাশ্যে আসার পরই শোরগোল পড়ে গিয়েছে রাজনৈতিক স্তরে। কেনই বা রদবদল করা হল,কী কী ক্ষেত্রে পরিবর্তন হল তা নিয়ে কৌতূহল তৈরি হয়েছে। মুখ্যমন্ত্রীর পদ থেকে অসুস্থ মনোহর পারিক্করকে সরিয়ে দেওয়া হচ্ছে কিনা তা নিয়েই একইরকম প্রশ্ন চাগাড় দিয়েছে। তবে জবাব মিলেছে অমিত শাহের তরফ থেকেই।

মনোহর পরিক্করকে মুখ্যমন্ত্রীর কুর্সি থেকে সরানো হচ্ছে না এমনটাই জানিয় দিলেন অমিত শাহ। অর্থাৎ বদল ঘটছে না মুখ্যমন্ত্রী পদের। এদিন গোয়ার বিজেপি কোর গ্রুপের সঙ্গে বৈঠক ছিল গেরুয়া শিবিরের কেন্দ্রীয় নেতৃত্বদের। সেখানেই নিজেদের অবস্থান স্পষ্ট করে দেন মোদী-শহ জুটি। তবে ট্যুইট করে এটাও জানিয়ে দেন শাহ যে রাজ্য মন্ত্রীসভার বড়সড় রদবদল হতে চলেছে। দফতর বন্টনে রদবদল হতে পারে। এবং সেটা যে খুব জলদিই হতে চলেছে এমনই একটা আভাস দেন তিনি।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

উল্লেখ্য, শারীরিক অবস্থা ভালো নেই প্রাক্তণ প্রতিরক্ষামন্ত্রী ও বর্তমান গোয়ার মুখ্যমন্ত্রী মনোহর পরিক্করের। দীর্ঘ কয়েকমাস ধরেই তিনি অসুস্থ তিনি। ভুগছেন প্যানক্রিয়াস রোগে। সম্প্রতি চিকিৎসার জন্য বিদেশেও গিয়েছিলেন তিনি। ফিরে ভর্তি হয়েছেন এইমসে। আপাতত এখানেই চলছে তাঁর চিকিৎসা। এমতাবস্থায় একটি রাজ্যের মুখ্যমন্ত্রীর মতো গুরুত্বপূর্ণ দায়িত্ব সামলাতে চাননা পরিক্কর,এমনটাই জল্পনা ছড়িয়েছিল। ব্যাপারটা সত্যি কিনা সেটা জানতেই অমিত শাহ গোয়ায় কেন্দ্রীয় প্রতিনিধির দল পাঠিয়েছিলেন। সুযোগ বুঝে কংগ্রেস আবার দিন দুয়েক আগে আস্থা ভোটের দাবী জানায়। সরকার গঠনের ইচ্ছে তাঁদের। সে দাবীকে নস্যাৎ করে দিয়ে বিজেপি জানিয়ে দিয়েছে সরকার নিজেদের হাত রাখার মতো প্রয়োজনীয় সংখ্যা রয়েছে তাদের হাতে। অমিত শাহের ট্যুইটের মাধ্যমেই সমস্ত জল্পনার অবসান হয়েছে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!