এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > অমিত শাহের সাথে দেখা করতে চলেছেন এনারা,বিজেপি যোগ নিয়ে জোর জল্পনা

অমিত শাহের সাথে দেখা করতে চলেছেন এনারা,বিজেপি যোগ নিয়ে জোর জল্পনা

Priyo Bandhu Media


লোকসভা ভোটের আগে বাংলার বিজেপিকে চাঙ্গা করতে দুদিনে বঙ্গসফরে আসছেন সর্ব ভারতীয় বিজেপি সভাপতি অমিত শাহ। রাজ্য বিজেপি নেতৃত্বের সঙ্গে দলীয় সংগঠন নিয়ে জিডি বিড়লার সভাঘরে আলোচনার পাশাপাশি আলাদা করে বৈঠক হতে পারে রাজ্যের কয়েকজন বিশিষ্ট নাগরিকদের সঙ্গেও। জানা যাচ্ছে নিজের মতো করে বঙ্গের জন সম্পর্ক খতিয়ে দেখতে চান শাহ। তাই বিশিষ্ট নাগরিকদের তালিকা আগে থেকেই প্রস্তুত করা হয়েছে।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

রাজ্য বিজেপির তরফ থেকে প্রকাশিত সে তালিকায় রয়েছে অবাক করার মতো কিছু নাম। রয়েছেন সুপ্রিম কোর্টের প্রাক্তন বিচারপতি অশোক গঙ্গোপাধ্যায়, আইনজীবী অরুণাভ ঘোষ সহ প্রাক্তণ আইপিএস নজরুল ইসলামও। এছাড়াও তালিকায় রয়েছেন বালিগঞ্জ এলাকায় থাকা এক অবাঙালি শিল্পপতির নাম যদি বাম আমল থেকে তৃণমূল জামানা অব্দি একইভাবে সরকার ঘনিষ্ঠতা বজায় রেখেছেন। এছাড়া রয়েছেন বেশ কয়েকজন আইএএস এবং আইপিএস কর্তারাও।

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

তবে আইনজীবী অরুনাভ ঘোষ ইতিমধ্যেই জানিয়ে দিয়েছেন তিনি ব্যক্তিগত কিছু কারণবশত ওই বৈঠকে উপস্থিত থাকতে পারবেন না। কিন্তু অশোক গঙ্গোপাধ্যায় বা নজরুল ইসলামের তরফ থেকে এরকম কিছু এখনো জানানো হয়নি। তবে বৈঠক নিয়ে শেষ মুহূর্ত অব্দি অপেক্ষা করার আর্জিও জানিয়েছেন কেউ কেউ। রবীন্দ্র সদনের কাছে পোর্ট ট্রাস্টের গেস্ট হাউজেই বৈঠকের জায়গা নির্ধারন করা হয়েছে। তবে এটাও জানানো হয়েছে নির্ধারিত স্থান নিয়ে কারো আপত্তি থাকলে শেষ মুহূর্তে তা পরিবর্তনও করা যেতে পারে। এছাড়াও রাজ্য বিজেপি সূত্র থেকে জানানো হয়েছে যে আলাদা করে কয়েকজন বুদ্ধিজীবী জাতীয় বিজেপি নেতৃত্বের সঙ্গে কথা বলতে চেয়েছেন, সেক্ষেত্রে সবার সঙ্গে আলাদা ভাবে কথা বলা যদি অমিত শাহের সম্ভব না হয় তাহলে টেলিফোনেও কথা বলা যেতে পারে বলেই জানা যাচ্ছে। ফলে যাই হচ্ছে এখন একটাই গুঞ্জন এনাদের মধ্যে কি কেউ যাচ্ছেন বিজেপিতে? বিজেপি কি এদের নিজের দলে টানতেই সর্বভারতীয় সভাপতির সাথে এমনভাবে বৈঠকে বসাতে চাইছে?

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!