এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > “আমি জিতছি, নেত্রী এবং দলও জিতছে” গণনা কেন্দ্রে প্রবেশের আগে আত্মপ্রত্যয়ী শোভনদেব!

“আমি জিতছি, নেত্রী এবং দলও জিতছে” গণনা কেন্দ্রে প্রবেশের আগে আত্মপ্রত্যয়ী শোভনদেব!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – আর কিছুক্ষণের অপেক্ষা। তারপরেই শুরু হয়ে যাবে ভোট গণনা। ইতিমধ্যেই টানটান উত্তেজনা শুরু হয়েছে রাজ্যবাসীর মধ্যে। রাজনৈতিক দলগুলো তীব্র প্রতীক্ষায় রয়েছে, কখন ফলাফল সামনে আসে! আর এই পরিস্থিতিতে একদিকে তৃণমূল কংগ্রেস দাবি করছে, এবার তারা রাজ্যে আবার ক্ষমতা দখল করতে চলেছে।

অন্যদিকে বিজেপির পক্ষ থেকে দাবি করা হচ্ছে, এবার রাজ্যে আসল পরিবর্তন হচ্ছে। আর দুই পক্ষের এই দাবির মাঝেই গণনা কেন্দ্রে প্রবেশের আগে তিনি এবং তার নেত্রী জিতছেন বলে দাবি করলেন ভবানীপুর বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী শোভনদেব চট্টোপাধ্যায়।

বস্তুত, আজ সকাল সকাল গণনাকেন্দ্রে প্রবেশ করেন মমতা বন্দ্যোপাধ্যায়ের খাসতালুক ভবানীপুরের তৃণমূল প্রার্থী। আর গণনাকেন্দ্রে প্রবেশের আগেই জয়লাভের ব্যাপারে আত্মপ্রত্যয়ী মন্তব্য করতে দেখা যায় তাকে। বর্ষীয়ান এই তৃণমূল নেতা বলেন, “আমি জিতছি। আমার নেত্রী জিতছে। আমার দল জিতছে।”

অর্থাৎ এবার যতই হাড্ডাহাড্ডি লড়াই হোক না কেন, ক্ষমতা দখলের ব্যাপারে তৃণমূল যে কার্যত আত্মবিশ্বাসী, তা শোভনদেব চট্টোপাধ্যায়ের মত বর্ষিয়ান তৃণমূল নেতার মন্তব্যের মধ্যে দিয়েই পরিষ্কার হয়ে গেল বলে মনে করছেন বিশেষজ্ঞরা।

অনেকে বলছেন, কে জিতবে, আর কার জামানত বাজেয়াপ্ত হবে, তা পরিষ্কার হতে আর কিছু ঘন্টার অপেক্ষা। মুহুর্মুহু উত্তেজনা বাড়ছে রাজ্যে। শেষ মুহূর্তে মাটি কামড়ে পড়ে থাকতে মরিয়া সব পক্ষ। এখন মমতা বন্দ্যোপাধ্যায়ের খাসতালুক ভবানীপুর বিজেপির দখলে যায়, নাকি শোভনদেব চট্টোপাধ্যায়ের মত বর্ষীয়ান তৃণমূল নেতার কথাই বাস্তব হয়, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!