এখন পড়ছেন
হোম > জাতীয় > আক্রান্তদের কাছে যেতেই বিরোধী দলনেতার উপর হামলা! ক্ষুব্ধ মুখ্যমন্ত্রী দিলেন কড়া নির্দেশ

আক্রান্তদের কাছে যেতেই বিরোধী দলনেতার উপর হামলা! ক্ষুব্ধ মুখ্যমন্ত্রী দিলেন কড়া নির্দেশ



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – সম্প্রতি ত্রিপুরায় শাসক ও বিরোধী দলের মধ্যে রাজনৈতিক তরজা ও সংঘর্ষের ঘটনা ঘটে। সিপিএম ও বিজেপির কর্মীদের সংঘর্ষের ঘটনার খবর পেয়ে দলের আক্রান্ত কর্মীদের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন ত্রিপুরার প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা বিরোধী দলনেতা মানিক সরকার। ঘটনাস্থলে যাবার পর তাঁর ওপর হামলা হয়েছে বলে অভিযোগ ওঠে। এরপর সিপিএম ও বিজেপির ব্যাপক রাজনৈতিক তরজা শুরু হয়। এই খবর সামনে আসতেই এবার কঠোর পদক্ষেপ নিয়েছেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব। আগামী ৪৮ ঘন্টার মধ্যে এই ঘটনার রিপোর্ট তলব করার নির্দেশ দেয়া হয়েছে মুখ্যমন্ত্রীর দপ্তরের পক্ষ থেকে।

সম্প্রতি ত্রিপুরার দক্ষিণ জেলার শান্তিরবাজার এলাকায় আক্রান্ত হয়েছিলেন বেশকিছু সিপিএম কর্মী। তাঁদের খোজখবর নিতে এক প্রতিনিধি দলকে সঙ্গে নিয়ে এই স্থানে গতকাল গিয়েছিলেন বিরোধী দলনেতা মানিক সরকার। সঙ্গে ছিলেন সিপিএম নেতা বাদল চৌধুরী সহ বেশকিছু সিপিএম বিধায়ক। সিপিএমের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে যে, এলাকায় পৌঁছানোর পরই তাঁদের গাড়ি ভাঙচুর ও হেনস্থা করা হয়। বিরোধী দলনেতা সহ সিপিএম নেতৃত্ব কোনক্রমে এলাকা ছেড়ে বেরিয়ে পড়েন।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

এই ঘটনার পর সিপিএম ও বিজেপির রাজনৈতিক তরজা, চাপানউতোর চরম আকার ধারণ করে। বিরোধীরা এই ঘটনার তীব্র নিন্দা করেছেন। তবে বিজেপির দাবি, চিটফান্ড সংস্থাকে মদত দেবার কারণে জনরোষে পড়েছিলেন বিরোধী দলনেতা। এর সঙ্গে বিজেপির কোন যোগ নেই। এ প্রসঙ্গে ত্রিপুরার বিজেপি মুখপাত্র প্রবীর চক্রবর্তী জানান, বাম নেতাদের ওপর গণরোষের কারণে এই ঘটনা ঘটেছে। তাঁর কথায়, এই ঘটনায় বিজেপিকে অভিযুক্ত করা নিন্দনীয়। তিনি অভিযোগ করেছেন, প্রাক্তন মুখ্যমন্ত্রী মানিক সরকার একসময় রোজভ্যালি চিটফান্ড সংস্থাটিকে যথেষ্ট মদত দিয়েছিলেন। চিটফান্ডে ক্ষতিগ্রস্ত মানুষেরা তাঁকে ঘিরে বিক্ষোভ দেখিয়েছেন। এর সঙ্গে বিজেপি জড়িত নেই।

তবে, বিজেপির এই দাবি মেনে নেয়নি সিপিএম নেতৃত্ব। গতকাল বিক্ষোভের পর আগরতলায় ফিরে যান বিরোধী দলনেতা মানিক সরকার। আগরতলার সিপিএম এর সদর কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে বৈঠকে তিনি অভিযোগ করেছেন, রাজ্যজুড়ে জঙ্গল রাজ কায়েম করা হয়েছে। গতকালের ঘটনায় সম্পূর্ণভাবে তিনি অভিযুক্ত করেছেন বিজেপিকে। এই খবর সামনে আসতেই অত্যন্ত ক্ষুব্ধ হন মুখ্যমন্ত্রী। এরপরেই তিনি কঠোর পদক্ষেপ গ্রহণ করেছেন। রিপোর্ট তলব করে ঘটনার প্রকৃত সত্য জানতে চেয়েছেন।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!