এখন পড়ছেন
হোম > জাতীয় > আক্রান্ত একের পর এক পুরোহিত থেকে পুলিশকর্মী! ভূমিপূজোর আগে অযোধ্যায় ঘুম উড়েছে প্রশাসনের

আক্রান্ত একের পর এক পুরোহিত থেকে পুলিশকর্মী! ভূমিপূজোর আগে অযোধ্যায় ঘুম উড়েছে প্রশাসনের



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – গত বছরের ৯ ই নভেম্বর রাম মন্দির নির্মাণ বিষয়ে সুপ্রিম কোর্টের ঐতিহাসিক রায়দানের পর আগামী ৫ ই আগস্ট হতে চলেছে বহু প্রতীক্ষিত রাম মন্দিরের ভিত্তি নির্মাণ, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির স্বহস্তে ভূমিপূজনের মধ্য দিয়ে। প্রধানমন্ত্রী এই অনুষ্ঠানের প্রধান অতিথি হতে চলেছেন। আর এই অনুষ্ঠানে প্রধানমন্ত্রী ছাড়াও উপস্থিত হতে চলেছেন উত্তপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ সহ বহু বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্ব সহ মোট ২০০ জন অতিথি। দেশের বর্তমান করোনা বিধিকে মান্য করেও এই অনুষ্ঠানের প্রস্তুতি চলছে অযোধ্যায় জোরকদমে। অনুষ্ঠানের জন্য সংশ্লিষ্ট এলাকা জুড়ে নিরাপত্তা ব্যবস্থাও করা হচ্ছে জোরদার।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

কিন্তু এরমধ্যেই একটি ঘটনায় সিঁদুরে মেঘ দেখছেন প্রশাসনের কর্মকর্তারা। অযোধ্যায় ক্রমেই বাড়ছে করোনা ভাইরাসের সংক্রমণ। অযোদ্ধ্যায় একের পর এক পুলিশ ও পুরোহিত করোনায় আক্রান্ত হতে শুরু করেছেন। সংবাদসূত্রে জানা গেছে, অযোধ্যার প্রধান চার পুরোহিত, যাঁরা অযোধ্যায় নিত্যপূজা সম্পন্ন করে থাকেন, তাঁদের মধ্যে একজন পুরোহিত হলেন আচার্য সত্যেন্দ্র দাস আর তাঁর শিষ্য হলেন পুরোহিত প্রদীপ দাস।

পূজারী প্রদীপ দাস অকস্মাৎ করোনায় আক্রান্ত হয়েছেন। তাঁকে হোম কোয়ারেন্টাইন থাকবার নির্দেশ দেওয়া হয়েছে। উওরপ্রদেশ স্বাস্থ্য দফতরের দেওয়া রিপোর্ট অনুযায়ী, এখনও পর্যন্ত অযোধ্যায় মোট ৬৬ জন মানুষ করোনায় আক্রান্ত হয়েছেন। আর এই আক্রান্তদের মধ্যে অধিকাংশই হলেন পুলিশকর্মী। প্রসঙ্গত করোনার ভয়াবহ সংক্রমণের দিকটি লক্ষ করেই রাম জন্মভূমি তীর্থক্ষেত্র ট্রাস্ট ভক্তদের কাছে সতর্কতা জারি করে আগামী ৫ ই আগস্ট মন্দির প্রাঙ্গনে ভক্তদের না আসার আবেদন জানিয়েছে। পরবর্তীতে সমস্ত ভক্তদের র্যাম মন্দির নির্মাণ যজ্ঞে অংশগ্রহনের সুযোগ দেওয়া হবে বলে মন্দির ট্রাস্টের পক্ষ থেকে জানানো হয়েছে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!