এখন পড়ছেন
হোম > রাজনীতি > কংগ্রেস > আজও রাজনীতির ময়দানে ঝড় তুলতে চলেছেন একাধিক হেভিওয়েট, বহু তারকার যোগদানে মুখরিত ময়দান

আজও রাজনীতির ময়দানে ঝড় তুলতে চলেছেন একাধিক হেভিওয়েট, বহু তারকার যোগদানে মুখরিত ময়দান



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – গতকাল শেষ হলো তৃতীয় দফার নির্বাচন। গতকাল রাজ্যে প্রচারে এসেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। কোচবিহার ও হাওড়ার জনসভায় ঝড় তুলেছিলেন তিনি। পাল্টা জনসভা করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আজ বিজেপির হয়ে রাজ্যে প্রচারে আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, অভিনেতা মিঠুন চক্রবর্তী। অন্যদিকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় যোগদান করতে চলেছেন একগুচ্ছ রাজনৈতিক কর্মসূচিতে। আবার আজ মহামিছিল করবেন অধীর চৌধুরী, বিমান বসু প্রমুখরা।

গতকাল রাজ্যে দুটি জনসভা করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। কোচবিহার ও হাওড়ার জনসভা থেকে তিনি তৃণমূল শাসন উচ্ছেদের ডাক দিয়েছেন। একাধিক ইস্যুতে তীব্র কটাক্ষ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। এরপর আজ রাজ্যে আসবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। জানা যাচ্ছে আজ চারটি স্থানে রোডশোয়ে যোগদান করবেন তিনি।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

অন্যদিকে, বিজেপির বিরুদ্ধে গতকাল ধর্মীয় মেরুকরণ সহ একাধিক ইস্যুতে তীব্র অভিযোগ করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কটাক্ষ করেছিলেন বহিরাগতের দল বলে। এরপর আজ রাজ্যে একাধিক জনসভা করতে চলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আজ দুটি জনসভা করবেন তিনি উত্তরবঙ্গে, আবার দুটি সভা করবেন তিনি কলকাতায়।

অন্যদিকে, আজ তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়েরও একাধিক রাজনৈতিক কর্মসূচি রয়েছে। আজ হুগলির সপ্তগ্রাম ও চাঁপদানিতে জনসভা করবেন তিনি। হাওড়া শিবপুরে তিনি রোডশো করবেন। অন্যদিকে, আজ গড়িয়া থেকে সোনারপুর পর্যন্ত রোডশো করতে চলেছেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। আবার আজ বিকেলে ঢাকুরিয়ায় বাম-কংগ্রেসের মহা মিছিল হতে চলেছে। যে মিছিলে অংশগ্রহণ করতে চলেছেন বিমান বসু, অধীর চৌধুরী প্রমুখরা।

 

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!