এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > আজকের ভোটপর্বের শেষে ব্যাপক উত্তেজনা কামারহাটিতে, তৃণমূল ও বিজেপির চাপানউতোর অব্যাহত

আজকের ভোটপর্বের শেষে ব্যাপক উত্তেজনা কামারহাটিতে, তৃণমূল ও বিজেপির চাপানউতোর অব্যাহত



 
প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – রাজ্যজুড়ে আজ শেষ হলো পঞ্চম দফার নির্বাচন। আজকের নির্বাচনী তালিকায় ছিল কামারহাটি কেন্দ্র। যে কেন্দ্র থেকে লড়াই করছেন তৃণমূলের হয়ে মদন মিত্র এবং তাঁর বিপরীতে বিজেপির প্রার্থী রাজু বন্দ্যোপাধ্যায়। সারাদিন নানা উত্তেজনার মধ্যে দিয়ে গেলেও দিনের শেষে হঠাৎ করেই মদন মিত্র অসুস্থ হয়ে পড়লেন। আর তাই নিয়ে চিন্তা বেড়েছে রাজনৈতিক মহলে। সূত্রের খবর, সন্ধ্যা বেলা হঠাৎ করেই কামারহাটির তৃণমূল প্রার্থী মদন মিত্র বুকে ব্যথা অনুভব করেন। দলীয় অফিসেই তাঁকে তড়িঘড়ি অক্সিজেন দেওয়া হয়।
এরপর চিকিৎসকরা এসে তাঁর প্রাথমিক চিকিৎসা করেন। প্রয়োজনে তাঁকে যাতে হাসপাতালে ভর্তি করা যেতে পারে, সেই অনুযায়ী অ্যাম্বুলেন্স প্রস্তুত রয়েছে। যদিও কর্মীসমর্থকরা জানিয়েছেন, মদন মিত্র এই মুহূর্তে স্থিতিশীল অবস্থায় রয়েছেন। দলের কর্মীরা জানাচ্ছেন, বয়সোজনিত কারণে এবং প্রচণ্ড গরমে তিনি অসুস্থ হয়ে থাকতে পারেন। অন্যদিকে কামারহাটিতে পঞ্চম পর্বের ভোট শান্তিপূর্ণভাবে মেটার কথা বলা হলেও শেষ পর্বে বিজেপি প্রার্থী রাজু বন্দ্যোপাধ্যায়ের গাড়িতে হামলা নিয়ে শুরু হয়েছে তৃণমূল ও বিজেপির চাপানউতোর।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -
বিজেপির পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা কামারহাটির বিজেপি প্রার্থী রাজু বন্দ্যোপাধ্যায়ের গাড়ি লক্ষ্য করে ইঁট মারে। আর তাতে রাজু বন্দ্যোপাধ্যায়ের যেরকম আঘাত পেয়েছেন, সেরকম তাঁর গাড়ির কাঁচ ভেঙে গিয়েছে। অন্যদিকে রাজু বন্দ্যোপাধ্যায় দাবি করেছেন, তৃণমূল প্রার্থী মদন মিত্র এই হামলার পিছনে রয়েছে। রাজু অভিযোগ জানিয়েছেন, কামারহাটিতে ভোটের সকাল থেকেই মদন মিত্র অশান্তি ছড়াচ্ছেন। বাইরে থেকে লোক নিয়ে এসে এলাকায় হামলা চালাচ্ছেন।
 যদিও তৃণমূলের পক্ষ থেকে সমস্ত অভিযোগ অস্বীকার করা হয়েছে। এবারের নির্বাচনে শুরু থেকেই অশান্তি দেখছে রাজ্যবাসী। অথচ অশান্তি এড়াতে কেন্দ্রীয় বাহিনীর উপস্থিতি চোখে পড়ার মতো। আপাতত লক্ষ্য সবার বাংলার মসনদ কে দখল করবে সেই দিকে। তবে কামারহাটির বিজেপি প্রার্থীর ওপর হামলা নিয়ে মে বিতর্ক আরো বাড়তে চলেছে সে ব্যাপারে নিশ্চিত বিশেষজ্ঞরা।
আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!