এখন পড়ছেন
হোম > জাতীয় > আজই রাজ্যে অমিত শাহ, একাধিক কর্মসূচি! জেনে নিন

আজই রাজ্যে অমিত শাহ, একাধিক কর্মসূচি! জেনে নিন



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট –নির্বাচনের দামামা ইতিমধ্যেই বেজে গিয়েছে। আর নির্বাচনে নির্ঘণ্ট ঘোষণা পাওয়ার পর বাংলা যেন রীতিমত ডেস্টিনেশন হয়ে গিয়েছে বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বের। বাংলা দখল করতে যেমন ব্লুপ্রিন্ট সাজিয়ে দিচ্ছে বিজেপি কেন্দ্রীয় নেতারা, ঠিক তেমনই বাংলায় এসে রাজ্য নেতাদের অক্সিজেন বাড়িয়ে দিয়ে সভা-সমিতি করতে দেখা যাচ্ছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী থেকে শুরু করে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে। আর এবার ফের রাজ্যে আসতে চলেছেন বিজেপি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

সূত্রের খবর, আজ রবিবার বাংলায় পা রাখবেন তিনি। স্বাভাবিক ভাবেই নির্বাচনী যুদ্ধ যখন চরমে উঠেছে, তখন অমিত শাহের এই বাংলা সফরে বিজেপির নেতা কর্মীরা যে অনেকটাই উজ্জীবিত হয়ে উঠবে, তা বলার অপেক্ষা রাখে না। জানা গেছে, আজ রবিবার বিকেলে পশ্চিম মেদিনীপুরের খড়্গপুরে রোড শো করবেন অমিত শাহ।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

আর আগামী সোমবার সকালে ঝাড়গ্রামে একটি জনসভা রয়েছে। দুপুরে বাঁকুড়ার রানিবাঁধ বিধানসভার খাতরা এলাকায় আরও একটি জনসভা করার কথা রয়েছে বিজেপির কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর। স্বাভাবিক ভাবেই এই কর্মসূচি এখন যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলেই মনে করছেন বিশেষজ্ঞরা। পর্যবেক্ষকরা বলছেন, বাংলার বিজেপি নেতারা সব সময় চান, কেন্দ্রীয় নেতৃত্ব এসে বাংলায় গেরুয়া হওয়াকে আরও তীব্র করুক।

সেদিক থেকে বিজেপির বর্তমান প্রাণপুরুষ নরেন্দ্র মোদী এবং অমিত শাহকে সবথেকে বেশি বর্তমান সময়ে পাশে চাইছেন রাজ্য বিজেপি নেতৃত্ব। আর সেই মত করেই এবার বাংলা দখল করতে রাজ্য নেতৃত্বের পাশে দাঁড়াতে শুরু করেছে বিজেপি কেন্দ্রীয় নেতৃত্ব। তৃণমূল কংগ্রেসের অস্বস্তি বাড়িয়ে দিয়ে তাই এবার রাজ্যে একাধিক কর্মসূচিতে যোগ দিতে চলেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। সব মিলিয়ে ভোটের মরসুমে রবিবারের আজকের প্রচার যে জমজমাট হয়ে উঠবে, তা বলাই যায়।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!