এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > আজই প্রার্থী তালিকা প্রকাশ তৃণমূলের, তিন হেভিওয়েট মন্ত্রীর আসন নিয়ে জল্পনা!

আজই প্রার্থী তালিকা প্রকাশ তৃণমূলের, তিন হেভিওয়েট মন্ত্রীর আসন নিয়ে জল্পনা!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট –অবশেষে কি আজ প্রার্থী তালিকা প্রকাশ করতে চলেছে তৃণমূল কংগ্রেস? প্রতিবার নির্বাচনের নির্ঘণ্ট প্রকাশের দিন এই সাংবাদিক বৈঠক করে প্রার্থী তালিকা প্রকাশ করে দেন মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু এবার ব্যতিক্রম। প্রার্থী তালিকা প্রকাশে কেন এত সময় নিচ্ছে তৃণমূল, তা নিয়ে নানা মহলে তৈরি হয়েছে প্রশ্ন। আর এই পরিস্থিতিতে বুধবার প্রথম প্রার্থী তালিকা প্রকাশ করতে পারেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। স্বাভাবিক ভাবেই এই প্রার্থী তালিকায় কাদের কাদের নাম থাকবে, কারা কারা প্রার্থী হবেন, এখন তা নিয়ে রীতিমত জল্পনা বাড়তে শুরু করেছে শাসকদলের অন্দরমহলে।

বিশেষ সূত্র মারফত খবর, এই তালিকায় রাজ্যের তিন হেভিওয়েট মন্ত্রীর বিধানসভা কেন্দ্র বদল হতে পারে। এতদিন কাঁথি দক্ষিণ আসনের বিধায়ক ছিলেন রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য। কিন্তু এবার তাকে উত্তর দমদমের প্রার্থী করা হতে পারে বলে খবর। অন্যদিকে রাজারহাট গোপালপুরের বিধায়ক তথা রাজ্যের মন্ত্রী পূর্ণেন্দু বসুর বিধানসভা কেন্দ্রও এবার বদল করে দিতে পারে শাসকদল। এক্ষেত্রে ঝাড়গ্রামের কোনো আসন থেকে তাকে প্রার্থী করা হতে পারে। একইভাবে রাজ্যের আর এক মন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়ের বিধানসভা কেন্দ্রও এবার বদল করা হতে পারে।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

জানা যাচ্ছে, এতদিন রাসবিহারী বিধানসভা কেন্দ্রের বিধায়ক ছিলেন তিনি। কিন্তু এবার দক্ষিণ 24 পরগনার কোনো আসন থেকে তাকে বিধায়ক করা হতে পারে। স্বাভাবিক ভাবেই রাজ্যের এই তিন হেভিওয়েট মন্ত্রীর বিধানসভা কেন্দ্র বদল নিয়ে এখন রীতিমত গুঞ্জন তৈরি হয়েছে ঘাসফুল শিবিরে। তবে শেষ পর্যন্ত এই ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন মমতা বন্দ্যোপাধ্যায়। অনেকে বলছেন, এবার মমতা বন্দ্যোপাধ্যায়ের সিদ্ধান্তের পাশাপাশি প্রশান্ত কিশোরের একটি ব্যাপার রয়েছে।

সেদিক থেকে বিভিন্ন জেলায় বিভিন্ন বিধানসভা কেন্দ্রে কারা প্রার্থী হবেন, তা প্রশান্ত কিশোরের টিম ঠিক করতে শুরু করেছে। সমীক্ষার মধ্য দিয়ে উঠে আসছে একাধিক নাম। আর সেই সমস্ত কিছু সামাল দিয়ে শেষ পর্যন্ত মমতা বন্দ্যোপাধ্যায় আজকে প্রথম দফার প্রার্থী তালিকায় কাদের কাদের নাম ঘোষণা করেন, তা দেখার বিষয় সকলের কাছে।

বিশেষজ্ঞরা বলছেন, তৃনমূল নেত্রী একেবারে আজ সমস্ত প্রার্থী তালিকা নাও ঘোষনা করতে পারেন। আজ প্রথম চার দফার ভোটের জন্য তালিকা ঘোষণা করা হতে পারে। পরবর্তীতে আবার চার দফা ভোটের জন্য দ্বিতীয় তথা শেষ দফার প্রার্থী তালিকা ঘোষণা করতে পারেন মমতা বন্দ্যোপাধ্যায়‌। সব মিলিয়ে তৃনমূলের এই প্রার্থী তালিকা ঘিরে চমক ক্রমশ বাড়তে শুরু করেছে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!