এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > আজই কি ঘোষনা হতে চলেছে তৃনমূলের প্রার্থী তালিকা? বিকেলে মহাবৈঠক!

আজই কি ঘোষনা হতে চলেছে তৃনমূলের প্রার্থী তালিকা? বিকেলে মহাবৈঠক!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – আর কিছুক্ষণের মধ্যেই ঘোষনা হতে চলেছে বাংলার নির্বাচনের দিনক্ষণ। আর নির্বাচনের দিন ঘোষণা হওয়ার খবর সামনে আসতে না আসতেই তৃনমূলের প্রার্থী তালিকা ঘোষণা নিয়ে জল্পনা ছড়িয়ে পড়েছে। বলা বাহুল্য, অতীতের অভিজ্ঞতা বলে, যেদিন নির্বাচনের দিন ঘোষণা হয়, সেদিনই প্রার্থী তালিকা ঘোষণা করে নির্বাচন কমিশন। সেই মত আজ ভোটের দিন ঘোষণা হওয়ার পরেই ওয়ার্কিং কমিটির বৈঠকে বসতে চলেছেন মমতা বন্দ্যোপাধ্যায় বলে খবর। আর তারপরই প্রকাশ্যে আসতে পারে তৃনমূলের প্রার্থী তালিকা।

সূত্রের খবর, আজ বিকেলে ভোট ঘোষণা করতে পারে নির্বাচন কমিশন। আর তার কিছুক্ষণ পরেই কালীঘাটে দলের ওয়ার্কিং কমিটির বৈঠকে বসতে চলেছেন তৃনমূল নেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। যেখানে ভোটের রনকৌশল নিয়ে বিস্তারিত আলোচনা হতে পারে। শুধু তাই নয়, আজ সেই বৈঠকের পরেই আসন্ন নির্বাচনের প্রথম কাজ সেরে রাখতে পারে তৃনমূল কংগ্রেস। রীতিমত নির্বাচন ঘোষণা হওয়ার পরেই প্রথম প্রার্থী তালিকা ঘোষণা করে মাস্টার স্ট্রোক দিতে পারেন মমতা বন্দ্যোপাধ্যায় বলেই মনে করছেন বিশেষজ্ঞরা।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

একাংশ বলছেন, আজ তৃনমূলের প্রার্থী তালিকা ঘোষণা হতে চলেছে, তা একপ্রকার নিশ্চিত। কেননা এদিন মমতা বন্দ্যোপাধ্যায়ের বাসভবনে পূজার্চনা শুরু হয়েছে। যেখানে বিশেষ যজ্ঞানুষ্টান চলছে। আর তা দেখেই একাংশ বলছেন, এই পূজার্চনা করে শুভ কাজ করতে চাইছেন মমতা বন্দ্যোপাধ্যায়। বিকেলে ওয়ার্কিং কমিটির বৈঠক করে প্রার্থী তালিকা ঘোষণার জল্পনা ক্রমশ বাড়তে শুরু হয়েছে। সব মিলিয়ে গোটা পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়ায়, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!