এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > আজ দুপুরে বোলপুরে রোডশো মুখ্যমন্ত্রীর, প্রস্তুতি তুঙ্গে

আজ দুপুরে বোলপুরে রোডশো মুখ্যমন্ত্রীর, প্রস্তুতি তুঙ্গে



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – শেষবারের বঙ্গ সফরে এসে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ বোলপুরে রোডশোয়ে অংশগ্রহণ করেছিলেন। যে রোডশোতে ব্যাপক জনসমাগম হয়েছিল। যেখান থেকে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ রাজ্য থেকে তৃণমূল শাসন উচ্ছেদের ডাক দিয়েছিলেন। রাজ্যের শাসক দল তৃণমূলকে একাধিক অভিযোগে অভিযুক্ত করেছিলেন। আজ দুপুরে বোলপুরে পাল্টা রোডশো করতে চলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। স্বরাষ্ট্রমন্ত্রী যে পথে রোডশো করেছিলেন সেখানেই রোডশো করতে চলেছেন মুখ্যমন্ত্রী। তৃণমূল দাবি করেছে যে, স্বরাষ্ট্রমন্ত্রীর রোডশোর তুলনায় অনেক বেশি লোক সমাগম হবে মুখ্যমন্ত্রীর এই রোডশোয়ে।

প্রসঙ্গত, আজ মঙ্গলবার বোলপুরের লজ মোড় থেকে জামবুনি পর্যন্ত রোডশো করতে চলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রোডশোএর পর জনসভা করতে চলেছেন মুখ্যমন্ত্রী। আজ দুপুর ১ টার মধ্যে লজ মোড়ে উপস্থিত হতে পারেন মুখ্যমন্ত্রী। দুপুর দেড়টা থেকে শুরু হতে পারে মুখ্যমন্ত্রীর রোডশো। মুখ্যমন্ত্রীর রোডশোকে কেন্দ্র করে প্রস্তুতি তুঙ্গে শাসকদল তৃণমূলের।

যে-পথে রোডশো করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী, সেই একই পথে রোডশো করতে চলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। দু’দলের মধ্যে তীব্র প্রতিযোগিতা শুরু হয়েছে। তিন কিমি রোডশো করবেন মুখ্যমন্ত্রী। সবকিছু নিয়েই বাড়ছে রাজনৈতিক উত্তাপ। বোলপুর শহরে ছেয়ে গিয়েছে মুখ্যমন্ত্রীর পোস্টার, ব্যানার, প্ল্যাকার্ডে। মুখ্যমন্ত্রীর রোডশোকে কেন্দ্র করে পুলিশি নিরাপত্তা ব্যাপক। মুখ্যমন্ত্রীর ছবির সঙ্গে সঙ্গে নানা স্থানে দেখা যাচ্ছে কবিগুরু রবীন্দ্রনাথের ছবি।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

আজকে রোডশোতে দুটি ট্যাবলো থাকবে তৃণমূলের। আজকের রোডশোতে লোক সংস্কৃতি তুলে ধরা হবে। ইতিমধ্যে উপস্থিত হয়েছেন সংগীত শিল্পী ইন্দ্রনীল সেন। কবিগুরুর মূর্তিতে মাল্যদান করে শ্রদ্ধা জানানো হবে। তৃণমূলের পক্ষ থেকে জানানো হয়েছে যে, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের রোডশোর তুলনায় অনেক বেশি লোক সমাগম হবে মুখ্যমন্ত্রীর রোডশোতে।

তবে, বিজেপির পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে যে, মুখ্যমন্ত্রীর রোডশোতে অন্য জেলা থেকে লোক আনার হুমকি দিয়েছে তৃণমূল। বিজেপির কেন্দ্রীয় সম্পাদক অনুপম হাজরা অভিযোগ করেছেন যে, কেতুগ্রাম, আউসগ্রাম সহ বীরভূমের বাইরে থেকে লোক এনে উপস্থিত করার হুমকি দিয়েছেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। তবে, শাসক দল তৃণমূলের পক্ষ থেকে এই অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করা হয়েছে। তৃণমূলের পক্ষ থেকে জানানো হয়েছে যে, শুধুমাত্র বোলপুর মহকুমার বাসিন্দারাই উপস্থিত হতে চলেছেন মুখ্যমন্ত্রীর রোডশোতে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!