এখন পড়ছেন
হোম > অন্যান্য > বড় ধামাকা এয়ারটেলের! দু-দুটি চমকদার প্ল্যান নিয়ে এল কোম্পানি – জেনে নিন বিস্তারিত

বড় ধামাকা এয়ারটেলের! দু-দুটি চমকদার প্ল্যান নিয়ে এল কোম্পানি – জেনে নিন বিস্তারিত



রিলায়েন্স জিও বাজারে আসতেই ভারতের মোবাইল কোম্পানিগুলোর মধ্যে যেন অঘোষিত যুদ্ধ শুরু হয়ে গেছে। সেই যুদ্ধ কে কত ভালো ডেটা বা কলিং-এর পরিষেবা ও সুবিধা দিতে পারে। এর কারণ জিও একের পর এক ফ্রি ও ধামাকাদার প্ল্যান সামনে নিয়ে এসে এয়ারটেল বা ভোডাফোনের মত কোম্পানিগুলোর এতদিনের একচ্ছত্র আধিপত্যে থাবা বসিয়ে, বড় সংখ্যক গ্রাহক নিজেদের দিকে নিয়ে চলে আসছিল।

আর তাই বাজারে টিকে থাকতে জিওর পাল্টা ধামাকাদার প্ল্যান নিয়ে আসছে অন্যান্য কোম্পানিগুলো। এয়ারটেল এতদিন নিজেদের পোস্টপেড গ্রাহকদের জন্য বড় বড় সব অফার দেওয়ার পর এবার নিজেদের প্রিপেড গ্রাহকদের জন্য দু-দুটি চমকপ্রদ প্ল্যান নিয়ে এল। এর মধ্যে প্ল্যান আগে থেকেই ছিল, কিন্তু অনেক নতুন সুবিধা যোগ হল।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

এয়ারটেল সূত্রে জানা গেছে, কোম্পানির তরফে ১৪৮ টাকার নতুন একটা প্রিপেড প্ল্যান লঞ্চ করা হয়েছে। এই রিচার্জের ভ্যালিডিটি ২৮ দিনের। এই রিচার্জে ২৮ দিনে মোট ৩ জিবি ডেটা পাওয়ার পাশাপাশি, প্রত্যেকদিন ১০০ টি করে এসএমএস ফ্রি পাওয়া যাবে। এছাড়াও ওই ২৮ দিন ধরে যে কোন নেটওয়ার্কে আনলিমিটেড কল করা যাবে। এছাড়া এয়ারটেল টিভি ও উইঙ্ক মিউজিক অ্যাপ্লিকেশন ফ্রি সাবস্ক্রিপশনও পাওয়া যাবে।

এই নতুন প্ল্যানটির পাশাপাশি এয়ারটেল ৩৬৫ দিনের প্ল্যানে একাধিক সুবিধা নিয়ে এল। প্ল্যানটির রিচার্জ মূল্য রাখা হয়েছে ১,৬৯৯ টাকা। তবে, এবার ওই প্ল্যানে দৈনিক ১ জিবির বদলে ১.৪ জিবি ডেটা পাওয়া যাবে। এছাড়াও দৈনিক ১০০ টি এসএমএস ফ্রি এবং যে কোন নেটওয়ার্কে আনলিমিটেড কলিং ফ্রি পাওয়া যাবে। য়ারটেল টিভি ও উইঙ্ক মিউজিক অ্যাপ্লিকেশন ফ্রি সাবস্ক্রিপশন তো আছেই, সঙ্গে নরটন মোবাইল সিকিউরিটিও এই প্ল্যানের সাথে মুক্ত হচ্ছে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!