এখন পড়ছেন
হোম > জাতীয় > অগ্নিকাণ্ডও হার মানাতে পারে নি সেরাম ইনস্টিটিউটকে

অগ্নিকাণ্ডও হার মানাতে পারে নি সেরাম ইনস্টিটিউটকে



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট –  গতকাল বৃহস্পতিবার বিধ্বংসী আগুন দেখা গিয়েছিল পুনের সেরাম ইনস্টিটিউটে। গতকালের দুর্ঘটনায় প্রান হারান পাঁচ জন কর্মী। মৃতদের পরিবারকে সমবেদনা জানালেন সেরাম ইনস্টিটিউটের কর্ণধার আদর পুলওয়ালা। তাদের পরিবারকে দেয়া হবে আর্থিক ক্ষতিপূরণ। তবে এতকিছুর পরেও আজ একাধিক দেশে পাঠানো হলো কোভিশিল্ড সেরাম ইনস্টিটিউট এর পক্ষ থেকে।

গতকালের ভয়াবহ অগ্নিকাণ্ডের পরেও আজ মায়ানমার, সিচেলিস, মরিশাসে কোভিশিল্ড পাঠালো সেরাম ইনস্টিটিউট। পাঠানো হবে ব্রাজিল ও মরক্কোতেও। আজ মুম্বাই বিমানবন্দর থেকে মায়ানমারের উদ্দেশ্যে রওনা দিলে ১৫ লক্ষ ডোজ কোভিশিল্ড, সিচেলিসের উদ্দেশ্যে রওনা দিল ৫০ হাজার ডোজ, মরিশাসে পাঠানো হলো ১ লক্ষ ডোজ। আজ ২০ লক্ষ করে ডোজ পাঠানো হবে ব্রাজিল ও মরক্কোতে। কোভিশিল্ড পাঠানো হবে মুম্বাই বিমানবন্দর থেকে এই দুই দেশেও।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

গতকাল সেরাম ইনস্টিটিউট এর একটি অফিসে আগুন লেগেছিল। অনেকে মনে করছেন, তখন সেখানে ঝালাইয়ের কাজে কাজ চলছিল, তা থেকেই আগুন ধরেছে। ভয়াবহ আগুনে মৃত্যু হয়েছে ৫ জন কর্মীর। এ প্রসঙ্গে পুণের মেয়র মুরলীধর মোহল জানালেন,” বিল্ডিং-এর ছতলা থেকে ছজনের অগ্নিদগ্ধ দেহ উদ্ধার হয় তাঁদের।” আদর পুনওয়ালা জানিয়েছেন যে, গতকাল ছিল ইনস্টিটিউট এর সকলের জন্য অত্যন্ত শোকের দিন। টুইট করে তিনি জানিয়েছেন যে, দুর্ঘটনার খবর তারা জানতে পেরেছেন। জানা যাচ্ছে এই দুর্ঘটনায় প্রাণহানি ঘটেছে। দুর্ঘটনায় মৃতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন তিনি

গতকালের অগ্নিকাণ্ডে মৃতদের পরিবারের প্রতি ২৫ লক্ষ টাকা করে ক্ষতিপূরণ ঘোষণা করা হয়েছে। এ সঙ্গে সঙ্গেই সংস্থার নিয়ম অনুযায়ী তাদের প্রাপ্য অর্থ দেয়া হবে সংস্থার পক্ষ থেকে। প্রসঙ্গত, গতকাল যারা প্রাণ হারিয়েছেন তাঁরা হলেন নির্মাণকর্মী। উত্তর প্রদেশ, বিহার থেকে তাঁরা কাজ করতে এসেছিলেন। ঠিকাদার সংস্থার অধীনে এয়ারকন্ডিশনের কাজ চলছিল ইনস্টিটিউটে। এক ঠিকাদারি সংস্থার অধীনে কাজ করছিলেন তাঁরা।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!