এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > আগের নির্বাচন জিতেও এবার তৃণমূলের প্রার্থীপদ পেলেননা তারকা ফুটবলার

আগের নির্বাচন জিতেও এবার তৃণমূলের প্রার্থীপদ পেলেননা তারকা ফুটবলার



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – ফুটবলের ময়দান থেকে তৃণমূল নেত্রীর ডাকে সাড়া দিয়ে এসেছিলেন রাজনীতিতে। প্রথমবারেই প্রার্থী হিসাবে দাঁড়ান বসিরহাট দক্ষিণ কেন্দ্র থেকে। যথারীতি তৃণমূল বিধায়ক হিসেবে জয়লাভও করেছিলেন ফুটবলার তারকা দীপেন্দু বিশ্বাস। তারপর কেটে গেছে দীর্ঘ সময়। গত নির্বাচনে জয়লাভ করলেও এবারের নির্বাচনে কিন্তু আর দীপেন্দু বিশ্বাস দিদির মানদন্ডে টিকিট পাবার যোগ্যতা অর্জন করতে পারলেননা। যথারীতি তা নিয়ে ব্যাপক জল্পনা শুরু হয়েছে।

পাশাপাশি তাঁর রাজনৈতিক ভবিষ্যৎ নিয়ে দীপেন্দু কি ভাবছেন তা নিয়েও চলছে জোর সমালোচনা। সম্প্রতি দীপেন্দু নিজেই জল্পনাকে উসকে দিয়েছেন তাঁর ফেসবুক পোস্টে। একটি ছবি পোস্ট করে দীপেন্দু লেখেন, তিনি কি করবেন তাই ভাবছেন। গতকাল প্রার্থী তালিকা প্রকাশ হওয়ার পর দেখা যায় বসিরহাট দক্ষিণ আসনে দীপেন্দু বিশ্বাসের বদলে টিকিট পেয়েছেন সদ্য দলে যোগ দেওয়া চক্ষু চিকিৎসক সপ্তর্ষি বন্দ্যোপাধ্যায়। খুব স্বাভাবিকভাবে এলাকার তৃণমূল কর্মী সমর্থকরা ব্যাপক ক্ষোভ প্রকাশ করেছেন এই সিদ্ধান্তের জেরে।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও ক্ষোভ উগরে দিয়েছেন সর্মথকরা। এমনকি প্রার্থী নিজেও চূড়ান্ত অবাক হয়েছেন বলে জানা গিয়েছে। শুক্রবারেই দলে যোগ দিয়েছিলেন সপ্তর্ষি বন্দ্যোপাধ্যায়। আর শুক্রবারের প্রার্থী তালিকায় তাঁর নাম বড়োসড়ো চমক দিয়েছে তাঁকে বলে জানিয়েছেন সপ্তর্ষি বন্দ্যোপাধ্যায় নিজেই। অন্যদিকে বসিরহাটের তৃণমূল কর্মী সমর্থকদের একাংশ এককথায় জানিয়েছেন, পানীয় জল থেকে রাস্তা, পাড়ায় পাড়ায় আলো, সুপার স্পেশালিটি হসপিটাল, মাতৃসদনসহ একাধিক উন্নয়নের কাজ করেছেন এলাকায় বিধায়ক দীপেন্দু বিশ্বাস।

আর সেই দীপেন্দু বিশ্বাস যখন টিকিট পাননি এবার তখন তার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি হতাশা প্রকাশ করে জানান, ভালো কাজ করেও তিনি দলের টিকিট পেলেননা। খুব স্বাভাবিকভাবেই বসিরহাট দক্ষিণের কর্মী- সমর্থকরা দলের নিরদেশে যে মোটেও খুশী হননি তা পরিষ্কার। এবার দেখার, দীপেন্দু বিশ্বাস কি দিদির সিদ্ধান্তকে মেনে নিয়ে দলে থেকে নতুন প্রার্থীকে জেতার জন্য সাহায্য করেন, নাকি দল ছেড়ে বিরোধী শিবিরে জায়গা পাকা করেন অন্যান্যদের মতো!

 

আপনার মতামত জানান -

ট্যাগড
Top
error: Content is protected !!