এখন পড়ছেন
হোম > রাজনীতি > বিজেপি > ‘আগামিদিনে পশ্চিমবাংলা শাসন করবে জঙ্গলমহল।’ ঝাড়গ্রামের দলীয় কর্মীদের বার্তা দিলেন দিলীপ ঘোষ।

‘আগামিদিনে পশ্চিমবাংলা শাসন করবে জঙ্গলমহল।’ ঝাড়গ্রামের দলীয় কর্মীদের বার্তা দিলেন দিলীপ ঘোষ।



আপনাদের সুবিধার্থে খবরের শেষে বিধানসভা ২০২১ উপলক্ষে আমাদের করা সর্বশেষ সমীক্ষার প্রতিটির লিঙ্ক দেওয়া আছে।

আপনার মতামত জানান -

প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – গত লোকসভা নির্বাচনে জঙ্গলমহলে পর্যুদস্ত হয়েছিল তৃণমূল। ব্যাপক সাফল্য লাভ করেছিল বিজেপি। আগামী ২০২১ এর বিধানসভা নির্বাচনে জঙ্গলমহলে উল্লেখযোগ্য ফল লাভের চেষ্টায় তৎপর হয়ে উঠেছে তৃণমূল। এ কারণে একসময়ের মাওবাদী নেতা ছত্রধর মাহাতোকে তৃণমূলে এনে, তাঁকে দলের বড় পদ দেওয়া হয়েছে। এদিকে জঙ্গলমহলে হাত গুটিয়ে বসে নেই বিজেপি। কাল সোমবার ঝাড়গ্রামে এক দলীয় কর্মী সভা থেকে বিজেপি কর্মীদের বিশেষভাবে উজ্জীবিত করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। দলের কর্মীদের উদ্দেশ্যে তিনি জানালেন যে, আগামী দিনে রাজ্য শাসন করবে জঙ্গলমহল।

গতকাল সোমবার ঝাড়গ্রাম জেলার গোপীবল্লভপুর ১, ২ ব্লকে বেশকিছু দলীয় কর্মসূচিতে যোগদান করেছিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এই কর্মসূচি থেকেই দলের কর্মীদের উদ্দেশ্যে তিনি জানালেন যে, আগামী ২০২১ এর বিধানসভা নির্বাচনে ঝাড়গ্রাম জেলার চারটি বিধানসভা আসনের মধ্যে একটি আসনেও যেন জয়লাভ না করতে পারে তৃণমূল। তার জন্য দলের কর্মীদের এখন থেকেই বিশেষভাবে সচেষ্ট হতে হবে। তৃণমূল মুক্ত জঙ্গলমহল গড়ে তোলার ডাক দিলেন তিনি। সেই সঙ্গে তিনি জানান যে, আগামী দিনে রাজ্য শাসন করবে জঙ্গলমহল।

গতকালের কর্মসূচি থেকে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ জানালেন যে, জঙ্গলমহলের অধিবাসীরা গত পঞ্চায়েত ভোটে বিজেপিকে জয়যুক্ত করেছিলেন। লোকসভা নির্বাচনেও তাঁরা জয়যুক্ত করেছিলেন বিজেপি প্রার্থীকে। তাই আগামী বিধানসভা নির্বাচনে সোনার বাংলা গড়ে তুলতে জঙ্গলমহলের প্রতিটি আসনে বিজেপির জয় নিশ্চিত করার আহ্বান জানালেন তিনি। রাজ্যের পুলিশের প্রতি বিষেদাগার করলেন তিনি। তিনি জানালেন যে, রাজ্যের পুলিশ(দিদির পুলিশ) যাতে ভোট কেন্দ্রের কাছে যেতে না পারে, তার জন্য ব্যবস্থা নেওয়া হচ্ছে। তিনি জানালেন রাজ্যের পুলিশ নয়, দিল্লির পুলিশ নির্বাচন পরিচালনা করবে। নিজের নিরাপত্তা রক্ষির পোষাক দেখিয়ে দলের কর্মীদের উদ্দেশ্যে জানালেন যে, এই পোশাক পরা পুলিশেরা আগামী নির্বাচন পরিচালনা করবে। কিন্তু রাজ্যের(দিদির) পুলিশ বুথের কাছে যেতে পারবে না। রাজ্যের পুলিশ পানের দোকানে বসে থাকবে।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

রাজ্যের পুলিশের সঙ্গে সঙ্গে মুখ্যমন্ত্রীরও তীব্র ভাষায় কটাক্ষ করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি অভিযোগ করলেন, জঙ্গলমহলের কোনো উন্নয়ন হয়নি। বিজেপি কর্মীদের উদ্দেশ্যে তিনি জানালেন যে, বিজেপি এরাজ্যে ক্ষমতায় এলে আগামী বছরের মে মাসের পর পশ্চিম বাংলাকে সোনার বাংলা হিসেবে গড়ে তোলা হবে। সেইসঙ্গে জঙ্গলমহলের উন্নয়নের কাজ করা হবে। তিনি জানান যে, মিথ্যা প্রতিশ্রুতি নয় জঙ্গলমহলে মানুষের প্রকৃত উন্নয়নের কাজ করবে বিজেপি। দলের কর্মীদের ঐক্যবদ্ধ ভাবে নির্বাচনে লড়বার আহ্বান জানান তিনি।

রাজ্যের শাসক দল তৃণমূলের বিরুদ্ধে একাধিক অভিযোগ প্রকাশ করলেন তিনি। তিনি জানান যে, তৃণমূল মানুষের কাছে যেতে ভয় পায়। তার দাবি, মুখ্যমন্ত্রীর পাশে কেউ নেই। তাই মুখ্যমন্ত্রীকে একা ছুটে আসতে হয়েছে। তাঁর কথায়, বাঁকুড়াতে এসে মুখ্যমন্ত্রী বড় বড় কথা বলেছেন। কিন্তু তিনি যে উন্নয়নের কাজ করেছেন, তার সবটাই কেন্দ্রের প্রকল্প। নিজে তিনি কিছুই করেননি বলে দাবি করলেন তিনি। বিজেপি কর্মীদের উদ্দেশ্যে জানালেন, যে রাস্তাঘাট দেখা যাচ্ছে, সেই রাস্তা তৈরি হয়েছিল প্রাক্তন প্রধানমন্ত্রী অটলবিহারী বাজপেয়ীর সময়কালে। তিনি অভিযোগ করেছেন যে, মানুষকে ঠকাচ্ছে রাজ্য সরকার। এ কারণেই তৃণমূলকে সরাসরি প্রত্যাখ্যানের আহ্বান জানালেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। ঝারগ্রামে দলীয় কর্মীদের উজ্জীবিত করতে বিশেষ বার্তা দিলেন তিনি।

একনজরে দেখে নিন আমাদের সর্বশেষ বিধানসভা ২০২১ ওপিনিয়ন পোল –

# মুর্শিদাবাদ জেলার ওপিনিয়ন পোল – দ্বিতীয় পর্ব – 

# মুর্শিদাবাদ জেলার ওপিনিয়ন পোল – প্রথম পর্ব – 

# মালদহ জেলার ওপিনিয়ন পোল –

# দক্ষিণ দিনাজপুর জেলার ওপিনিয়ন পোল –

# উত্তর দিনাজপুরে জেলার ওপিনিয়ন পোল –

# জলপাইগুড়ি ও কালিম্পঙ জেলার ওপিনিয়ন পোল –

# আলিপুরদুয়ার ও দার্জিলিং জেলার ওপিনিয়ন পোল –

# কুচবিহার জেলার ওপিনিয়ন পোল –

আপনার মতামত জানান -
আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!