এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > ” আগামী নির্বাচনে মমতাকে শূন্য করে ছাড়ব।” – হুঁশিয়ারি আব্বাস সিদ্দিকির

” আগামী নির্বাচনে মমতাকে শূন্য করে ছাড়ব।” – হুঁশিয়ারি আব্বাস সিদ্দিকির



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – আজ বামেদের ব্রিগেড সমাবেশে বক্তব্য রাখলেন ইন্ডিয়ান সেকুলার ফ্রন্ট এর প্রতিষ্ঠাতা আব্বাস সিদ্দিকি। মঞ্চ থেকে কঠোর ভাষায় আক্রমণ করলেন রাজ্যের শাসক দল তৃণমূলকে। বাংলা থেকে তৃণমূল শাসন উৎখাতের ডাক দিলেন আব্বাস সিদ্দিকি। তিনি জানান, আজ হল তাঁদের প্রথম ব্রিগেড। যেখানেই বাম প্রার্থী দেবে, সেখানেই তাদের জেতাবেন। মাতৃভূমিকে রক্ষা করবেন। আর উৎখাত করবেন তৃণমূল ও বিজেপিকে।

ব্রিগেড সমাবেশে একেবারে ক্ষুরধার ভাষায় বক্তব্য রাখতে দেখা গেল ইন্ডিয়ান সেকুলার ফ্রন্ট এর প্রতিষ্ঠাতা আব্বাস সিদ্দিকিকে। তিনি জানালেন, তাঁরা যে দাবি করেছিলেন, সেই দাবি অনুযায়ী আসন ছেড়ে দিয়েছেন বামেরা। তাই পুরনো সমস্ত কথা ভুলে গিয়ে বামেদের জেতাবার দায়িত্ব নেবেন তাঁরা। আগামী দিনে বিজেপি ও বিজেপির বি-টিম তৃণমূলকে উৎখাত করবেন। আগামী বিধানসভা নির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায়কে শুন্য করে ছাড়বেন তিনি। যেখানেই বাম প্রার্থী দেবে, সেখানেই রক্ত দিয়ে তাদের জেতাবেন তিনি।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

আব্বাস সিদ্দিকি জানান যে, বাম, কংগ্রেসের সঙ্গে তাঁদের সমঝোতা যদি আরো এক সপ্তাহ আগে হতে পারত, তাহলে দ্বিগুণ মানুষের জমায়েত করাতেন তিনি। কারণ বাংলার মানুষ মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের ওপর ক্ষিপ্ত হয়ে আছেন। মুখ্যমন্ত্রীর প্রতি অভিযোগ করে তিনি জানালেন যে, মমতা বন্দ্যোপাধ্যায় নারী স্বাধীনতা কেড়ে নিয়েছেন। তিনি জানালেন, তাঁরা একমাস পর বাংলা দখল করবেন। তিনি জানান, ভিক্ষা নয়, আগামী দিনে নিজেদের অধিকার তাঁরা নিজেরাই বুঝে নেবেন।

প্রসঙ্গত, আব্বাস সিদ্দিকি হলেন সংখ্যালঘু সমাজের একজন উদীয়মান নেতা। আর তৃণমূল কংগ্রেসের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ হলো সংখ্যালঘু ভোট ব্যাংক। এবার একজন সংখ্যালঘু নেতা হিসেবে তৃণমূল শাসন উচ্ছেদের হুঁশিয়ারি ও তৃণমূলের প্রতি তাঁর অভিযোগ জ্ঞাপন, যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলেই রাজনৈতিক মহলের দাবি।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!