এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > সব্যসাচীর পর এবার কি মুকুল ঘনিষ্ঠ এই বিধায়ক যাচ্ছেন বিজেপিতে, জল্পনা তুঙ্গে

সব্যসাচীর পর এবার কি মুকুল ঘনিষ্ঠ এই বিধায়ক যাচ্ছেন বিজেপিতে, জল্পনা তুঙ্গে



লোকসভা নির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায় 42 এ 42 এর ডাক দিয়েছিলেন। কিন্তু তার সেই স্লোগান পূর্ণ হয়নি। উত্তরবঙ্গ থেকে তৃণমূলের কাছে একটি আসনও আসেনি। উল্টে বিজেপি উত্তর এবং দক্ষিণবঙ্গ থেকে প্রায় 18 টি আসন নিজেদের দখলে রেখেছে। যা নিঃসন্দেহে চিন্তা বাড়িয়েছে শাসক শিবিরের‌।

আর বিজেপির এই ভালো ফলাফল হওয়ার পরই দিকে দিকে শাসক দল তৃণমূলের হেভিওয়েট নেতা, বিধায়করা গেরুয়া শিবিরে নাম লেখাতে শুরু করেছেন। কিছুদিন আগেই উত্তরবঙ্গের হেভিওয়েট তৃণমূল নেতা দক্ষিণ দিনাজপুরের বিপ্লব মিত্র সহ রাজ্যের প্রথম জেলা পরিষদ দক্ষিণ দিনাজপুর জেলা পরিষদ বিজেপির দখলে এসেছে।

যা উত্তরবঙ্গে বিজেপির ভিতকে আরও মজবুত করেছে। আর এবার সেই উত্তরবঙ্গের আর এক হেভিওয়েট তৃণমূল বিধায়ক বিজেপিতে যোগ দিতে পারেন বলে তীব্র জল্পনা ছড়িয়ে পড়ল।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

সূত্রের খবর, বিজেপি নেতা মুকুল রায়ের হাত ধরে আলিপুরদুয়ারের হেভিওয়েট তৃণমূল বিধায়ক সৌরভ চক্রবর্তী এবারে গেরুয়া শিবিরে নাম লেখাতে পারেন এই খবর  ছড়িয়ে পড়েছে গোটা উত্তরবঙ্গে। আর তা চাউর হতে না হতেই তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে রাজনৈতিক মহলে। কেননা এই সৌরভ চক্রবর্তী তৃণমূলের প্রথম দিনকার সৈনিক এবং মমতা বন্দ্যোপাধ্যায়ের অত্যন্ত ঘনিষ্ঠ বলেই পরিচিত।

মুকুল রায় যখন তৃনমূলে ছিলেন, তখন তিনি মুকুলবাবুর অত্যন্ত ঘনিষ্ঠ ছিলেন। তারপর সদ্যসমাপ্ত লোকসভা নির্বাচনে তিনি তার আলিপুরদুয়ার লোকসভা কেন্দ্রটিতে দলীয় প্রার্থীকে জয়লাভ করতে না পারলে বিভিন্ন মহল থেকে তাকে সমালোচনার মুখে পড়তে হয়। আর এবার তার জেরেই কি দলবদল করছেন তৃণমূলের এই হেভিওয়েট বিধায়ক! তা নিয়ে উঠতে শুরু করেছে প্রশ্ন।

যদিও বা তিনি তৃণমূল ছেড়ে বিজেপিতে যাচ্ছেন, এই ব্যাপারে সম্পূর্ণ ঘটনাকে অস্বীকার করেছেন সৌরভ চক্রবর্তী। তবে গতিপ্রকৃতি যে দিকে এগোচ্ছে, তাতে সৌরভবাবু বিজেপিতে যোগ দিলেও আশ্চর্য হওয়ার কিছু নেই।

আর যদি বিপ্লব মিত্রর পর উত্তরবঙ্গের এই হেভিওয়েট তৃণমূল বিধায়ক সৌরভ চক্রবর্তীও বিজেপিতে যোগ দেন, তাহলে উত্তরবঙ্গে তৃণমূল যে কার্যত শূন্য হয়ে যাবে, সেই ব্যাপারে একপ্রকার নিশ্চিত বিশেষজ্ঞরা। তবে কি হয় শেষ পর্যন্ত, সৌরভ তৃণমূলেই থাকেন! নাকি গায়ে পদ্মের পতাকা তুলে নেন! এখন সেদিকেই তাকিয়ে সকলে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!