এখন পড়ছেন
হোম > জাতীয় > এবার আফরাজুলের পরিবারের জন্য ক্ষতিপূরণের কথা ঘোষণা করল রাজস্থান সরকার

এবার আফরাজুলের পরিবারের জন্য ক্ষতিপূরণের কথা ঘোষণা করল রাজস্থান সরকার



আফরাজুল কাণ্ডে মিডিয়াসহ রাজ্য প্রতিবাদে তোলপাড়।সোশ্যাল মিডিয়া সমেত নানান রাজনৈতিক মুখও এই মামলার বিরুদ্ধে বিক্ষোভে সোচ্চার। মমতা বন্দ্যোপাধ্যায়ের পর আজ আফরাজুলের পরিবারের জন্য ক্ষতিপূরণের কথা ঘোষণা করল রাজস্থান সরকার।
আফরাজুলের পরিবারকে পাঁচ লাখ টাকা ক্ষতিপূরণ দেওয়ার কথা ঘোষণা করেছে রাজস্থান সরকার। প্রসঙ্গত মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও এই ঘৃণ্য এবং অমানবিক ঘটনার তীব্র নিন্দা করে প্রথম থেকেই পীড়িত পরিবারের পাশে দাঁড়িয়েছিলেন।সেই পরিবারের সাহায্যার্থে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষণা করেন, পশ্চিমবঙ্গ রাজ্য সরকার আফরাজুলের পরিজনবর্গকে ৩ লক্ষ টাকার সহায়তা দিতে চলেছে।
এইদিন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় টুইটের মাধ্যমে জানিয়েছিলেন,“দুঃখজনক ঘটনা। মালদার বাসিন্দা আফরাজুল খান রাজস্থানে নৃশংসভাবে খুন হয়েছেন। তাঁর পরিবার এখন অসহায়। সরকার পরিবারটির পাশে আছে। পরিবারকে সাহায্য করার জন্য তিন লাখ টাকা দেবে সরকার। পাশাপাশি একজন সক্ষম সদস্যকে চাকরি দেওয়া হবে।”আফরাজুলের পরিবারের সাথে সাক্ষাৎকার করবার জন্য এবং তাদের খবর নেবার জন্য মালদা পুলিশ সুপার অর্ণব ঘোষ ও জেলাশাসক কৌশিক ভট্টাচার্য গতকাল ওই পরিবারের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন।এছাড়াও আজ গেছেন শুভেন্দু অধিকারী, সুদীপ বন্দ্যোপাধ্যায়, কাকলি ঘোষদস্তিদার, সৌগত রায় প্রমুখ তৃণমূল নেতৃবৃন্দ।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!