এখন পড়ছেন
হোম > রাজনীতি > কংগ্রেস > অধীর চৌধুরী প্রদেশ কংগ্রেস সভাপতি হয়েই দিলীপ ঘোষের তোপের মুখে পড়লেন! কারন জানলে চমকে যাবেন

অধীর চৌধুরী প্রদেশ কংগ্রেস সভাপতি হয়েই দিলীপ ঘোষের তোপের মুখে পড়লেন! কারন জানলে চমকে যাবেন



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর প্রধান অভিযোগ উঠেছিল অভিনেত্রী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে। আর প্রথম থেকেই রিয়াদেবীর বিরুদ্ধে নানা মহলের তরফে অভিযোগ তোলা হলে তীব্র চাঞ্চল্য সৃষ্টি হয়। তবে মুম্বইয়ের বাঙালি মেয়েকে রাজনৈতিক উদ্দেশ্য নিয়ে ফাঁসানো হচ্ছে বলে প্রথম থেকেই অভিযোগ করে এসেছিলেন লোকসভার কংগ্রেসের দলনেতা তথা সদ্য দায়িত্বপ্রাপ্ত পশ্চিমবঙ্গ প্রদেশ কংগ্রেসের সভাপতি অধীর চৌধুরী।

এদিকে এই ঘটনার পরই প্রদেশ কংগ্রেস সভাপতির দায়িত্ব পাওয়া অধীর রঞ্জন চৌধুরীর নির্দেশে কলকাতায় রিয়া চক্রবর্তীর গ্রেপ্তারির বিরুদ্ধে কংগ্রেসকে মিছিল করতে দেখা যায়। আর এবার এই গোটা বিষয় নিয়ে অধীর রঞ্জন চৌধুরীকে কড়া ভাষায় আক্রমণ করলেন বিজেপি রাজ্য সভাপতি তথা সাংসদ দিলীপ ঘোষ।সূত্রের খবর, এদিন কংগ্রেসের মিছিলের বিরুদ্ধে বক্তব্য পেশ করতে দেখা যায় বিজেপি রাজ্য সভাপতিকে। তিনি বলেন, “রিয়ার সঙ্গে বাংলার কি যোগ! কংগ্রেসের লজ্জা যে একজন আসামির জন্য পথে নামছে।”


দেশে যে কোনো দিন ব্যান হয়ে যেতে পারে হোয়াটস্যাপ। তাই এখন থেকে আমরা শুধুমাত্র টেলিগ্রাম ও সিগন্যাল অ্যাপে। প্রিয় বন্ধু মিডিয়ার নিউজ নিয়মিতভাবে পেতে যোগ দিন –

টেলিগ্রাম গ্রূপটাচ করুন এখানে

সিগন্যাল গ্রূপটাচ করুন এখানে



আপনার মতামত জানান -

একাংশ বলছেন, প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী যখন সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার ঘটনায় রিয়া চক্রবর্তীকে অভিযুক্ত করা বলে দাবি করা হচ্ছে, ঠিক তখনই রিয়াদেবীর সমর্থনে কথা বলে কংগ্রেসকে পথে নামিয়ে গোটা ঘটনায় চক্রান্তের দাবি তুলেছেন। আর ঠিক এর পরিপ্রেক্ষিতেই সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় মুল আসামীকে কংগ্রেস সমর্থন করছে বলে পাল্টা অধীর চৌধুরীকে কোণঠাসা করার চেষ্টা করলেন দিলীপ ঘোষ।

বিশেষজ্ঞদের মতে, বাংলায় এই কর্মসূচির মধ্য দিয়ে অধীর রঞ্জন চৌধুরী দায়িত্ব নিয়েই বিজেপিকে চাপে ফেলার চেষ্টা করেছিলেন। কিন্তু বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ যেভাবে এর পাল্টা মন্তব্য করে সেই অধীরবাবু এবং তার দল কংগ্রেসের দিকে প্রশ্ন তুলে দিলেন, তাতে কংগ্রেস এবং অধীর রঞ্জন চৌধুরী কিছুটা হলেও চাপে পড়ল বলে মনে করছে বিশেষজ্ঞরা। এখন গোটা পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়ায়, রিয়া চক্রবর্তীকে নিয়ে দিলীপ ঘোষ বনাম অধীর চৌধুরীর তরজা কি আকার ধারণ করে, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!