এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > বিয়ে করেছেন অধীর চৌধুরী, মনোনয়ন পত্রে স্বীকার, সরগরম রাজ্য রাজনীতি

বিয়ে করেছেন অধীর চৌধুরী, মনোনয়ন পত্রে স্বীকার, সরগরম রাজ্য রাজনীতি



এবার আসন্ন লোকসভা নির্বাচনে বহরমপুর লোকসভা কেন্দ্রের দীর্ঘদিনের কংগ্রেস সাংসদ তথা প্রার্থী অধীর রঞ্জন চৌধুরী মনোনয়নপত্র পেশ করে তীব্র বিতর্কে জড়িয়ে পড়লেন। সূত্রের খবর, অধীর রঞ্জন চৌধুরী এদিন তার মনোনয়নপত্র দাখিল করার হলফনামায় নতুন স্ত্রী হিসেবে অতসী চট্টোপাধ্যায়ের নাম উল্লেখ করেছেন।

এমনকি সমস্ত স্থাবর-অস্থাবর সম্পত্তি অতসী চট্টোপাধ্যায় চৌধুরীর বলেও সমস্ত হিসাব তিনি তুলে ধরেছেন তার মনোনয়নপত্রে। আর এই ঘটনাতে এবার শুরু হয়েছে তুমুল বিতর্ক। কেননা কিছুদিন আগে অধীর রঞ্জন চৌধুরী অর্পিতা চৌধুরি প্রয়াত হয়েছেন। ফলে সেই অর্পিতাদেবী বেঁচে থাকার সময় অতশীদেবীকে বিয়ে করেছিলেন অধীর রঞ্জন চৌধুরী? নাকি অর্পিতাদেবী মারা যাওয়ার পরই তিনি নতুন বিয়ে করেন! তা নিয়ে বিভিন্ন মহলে চলছে নানা জল্পনা।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

এদিন এই প্রসঙ্গে অধীর রঞ্জন চৌধুরীর প্রয়াত স্ত্রী অর্পিতা চৌধুরীর ভাই অরিত মজুমদার বলেন, “দিদির সঙ্গে বিবাহ বিচ্ছেদের মামলা করেছিলেন অধীর বাবু।অথচ অধীরদাকে কোনোদিন ছাড়তে চায়নি। বহু আপদে-বিপদে অধীরদার সঙ্গে থেকেছেন। কিন্তু অধীর চৌধুরী রেলমন্ত্রী থাকাকালীন চট্টোপাধ্যায় অতশী চট্টোপাধ্যায় নামে এক মহিলার সঙ্গে সম্পর্ক করেছেন। আর এখন তার সাথে বিয়ের খবর শুনছি।”

তবে এই ব্যাপারে বিশেষ কিছু মন্তব্য করতে চাননি বহরমপুর লোকসভা কেন্দ্রের কংগ্রেস প্রার্থী অধীর রঞ্জন চৌধুরী। সত্যিই কি তিনি অতসী চট্টোপাধ্যায় কে বিয়ে করেছেন? এদিন এই প্রসঙ্গে অধীর চৌধুরী বলেন, “আমার জীবনের ঘটনা শহরের মানুষের কাছে পরিষ্কার। কোনো কিছুই গোপন করিনি। রাজনীতির মঞ্চে ব্যক্তিগত আক্রমণ করা উচিত নয়। অতসী চট্টোপাধ্যায়ের সঙ্গে আমার দীর্ঘদিনের সম্পর্ক। ওনাকে আমার স্ত্রী বলে হলফনামায় উল্লেখ করেছি।”

সব মিলিয়ে এবার বহরমপুর লোকসভা কেন্দ্রের কংগ্রেস প্রার্থী নিজের মনোনয়নপত্র পেশে অতসী চট্টোপাধ্যায় নামে এক মহিলাকে স্ত্রী বলে উল্লেখ করে তীব্র বিতর্কে জড়িয়ে পড়লেন বলে মনে করছে রাজনৈতিক পর্যবেক্ষকরা।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!