এখন পড়ছেন
হোম > জাতীয় > প্রকাশ্য রাস্তায় ছুটলেন অধীর, কিন্তু কেন? জেনে নিন বিস্তারিত

প্রকাশ্য রাস্তায় ছুটলেন অধীর, কিন্তু কেন? জেনে নিন বিস্তারিত



আজ চতুর্থ দফার নির্বাচনে মুর্শিদাবাদের নজরকাড়া কেন্দ্র বহরমপুরে ভোটগ্রহণ পর্ব অনুষ্ঠিত হচ্ছে। বস্তুত এই কেন্দ্রের দীর্ঘদিনের সাংসদ কংগ্রেসের অধীর রঞ্জন চৌধুরী এবারও কংগ্রেসের তরফে প্রার্থী হয়েছেন। ইতিমধ্যেই এই অধীর রঞ্জন চৌধুরীর কাছ থেকে বহরমপুর লোকসভা কেন্দ্রটি দখল করবার জন্য কংগ্রেসের উদ্দেশ্যে চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন তৃনমূলের শুভেন্দু অধিকারী।

আর সেই মত আজ বহরমপুর লোকসভা কেন্দ্রের সমস্ত দলের প্রার্থীদের ভাগ্য নির্ধারণ যখন হতে চলেছে, ঠিক তখনই ভোটারের পিছনে ধাওয়া করতে দেখা গেল এই লোকসভা কেন্দ্রেরই কংগ্রেস প্রার্থী অধীর রঞ্জন চৌধুরীকে। সূত্রের খবর, বহরমপুর শহরের কৃষ্ণনাথ কলেজের 123 নম্বর বুথে ছাপ্পা চলছে বলে দলীয় কর্মীদের কাছ থেকে অভিযোগ পেয়েই এদিন সেখানে আসেন অধীরবাবু। আর তিনি সেই বুথে আসতেই তাকে দেখে সেখানে থাকা কিছু যুবক একে একে সরে পড়তে থাকে।আর এটি দেখেই সন্দেহ হয় সেই বহরমপুর লোকসভা কেন্দ্রের কংগ্রেস প্রার্থী অধীর রঞ্জন চৌধুরীর। আর এরপরই বুথের বাইরে যেতেই সেই যুবককে কংগ্রেস প্রার্থী ধাওয়া করছে দেখে এলাকায় তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হয়।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

এদিকে এই ঘটনার পরই ঘটনাস্থলে এসে সেই অধীর চৌধুরীর বিরুদ্ধে বুথের মধ্যে ঢুকে ভোটারদের ভয় দেখানো এবং গুন্ডামি করার অভিযোগ তোলে শাসক দলের কর্মী-সমর্থকরা। পরে অবশ্য কিছুক্ষণের মধ্যেই গোটা পরিস্থিতি স্বাভাবিক রুপ নেয়। সব মিলিয়ে এবার ভুয়ো ভোটারের অভিযোগ তুলে প্রকাশ্য রাস্তায় সেই ভুয়ো ভোটারের পিছনেই ছুটতে দেখা গেল বহরমপুর লোকসভা কেন্দ্রের কংগ্রেস প্রার্থী তথা প্রদেশ কংগ্রেসের প্রাক্তন সভাপতি অধীর রঞ্জন চৌধুরীকে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!