এখন পড়ছেন
হোম > জাতীয় > লোকসভার আগে শক্তিবৃদ্ধি বিজেপির, দলে যোগ দিলেন হেভিওয়েট এই অভিনেত্রী

লোকসভার আগে শক্তিবৃদ্ধি বিজেপির, দলে যোগ দিলেন হেভিওয়েট এই অভিনেত্রী



জল্পনাটা বেশ কয়েকদিন ধরেই চলছিল, অবশেষে সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে লোকসভা নির্বাচনের আগে গায়ে গেরুয়া নামাবলী চড়ালেন বলিউডের প্রখ্যাত অভিনেত্রী তথা সমাজবাদী পার্টির প্রাক্তন সাংসদ জয়াপ্রদা। গেরুয়া শিবির সূত্রের খবর আসন্ন লোকসভা নির্বাচনে দল তাঁকে উত্তরপ্রদেশের রামপুর কেন্দ্র থেকে প্রার্থী করতে পারে।

প্রসঙ্গত, এই রামপুর লোকসভা কেন্দ্র থেকে এবার বহুজন সমাজবাদী পার্টি সমর্থিত সমাজবাদী পার্টির অন্যতম শীর্ষনেতা আজম খান প্রার্থী হয়েছেন। এমনিতেই এবার উত্তরপ্রদেশে বিজেপিকে কঠিন লড়াইয়ের সম্মুখীন হতে হবে বলে মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা। কেননা ২০১৪ সালের লোকসভা নির্বাচনে ও পরবর্তীকালে উত্তরপ্রদেশের বিধানসভা নির্বাচনে মোদী-ঝড়ের সামনে কার্যত খড়কুটোর মত উড়ে গিয়েছিল সপা, বসপা, কংগ্রেস সহ সমস্ত বিরোধীরা।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

আর এরপরেই কার্যত নিজেদের অস্তিত্ব রক্ষার তাগিদে, দীর্ঘদিনের বৈরিতা ভুলে মায়াবতীর বহুজন সমাজবাদী পার্টি ও অখিলেশ যাদবের সমাজবাদী পার্টি হাতে হাত ধরে উত্তরপ্রদেশের বিভিন্ন উপনির্বাচনে লড়ে। সেইসব উপনির্বাচনে বিজেপির ভোট বৃদ্ধি হলেও, সম্মিলিত বিরোধী জোটের প্রার্থীর কাছে হারতে হয় তাদের। আর এই জোট ফর্মুলা সুপারহিট হতেই – আসন্ন লোকসভা নির্বাচনেও উত্তরপ্রদেশে ‘বুয়া-ভাতিজা’ জোট করার সিদ্ধান্ত নেন তাঁরা।

ফলে, রাজনৈতিক বিশেষজ্ঞরা মনে করছেন, আসন্ন লোকসভা নির্বাচনে গতবারের মত চোখধাঁধানো পারফরম্যান্স এবারে আর গেরুয়া শিবিরকে করতে হবে না উত্তরপ্রদেশে। প্রসঙ্গত, গতবার উত্তরপ্রদেশের ৮০ টির মধ্যে ৭৩ টি আসনই জিতে নেয় বিজেপির নেতৃত্বাধীন এনডিএ জোট। কিন্তু, ‘বুয়া-ভাতিজা’ জোটের পরেও অমিত শাহরা দলীয় কর্মীদের আশ্বস্ত করেছিলেন উত্তরপ্রদেশে এবারেও ভালো ফল হবে। আর তাই, এই বর্ষীয়ান অভিনেত্রীর গেরুয়া শিবিরে যোগদান কতটা তাদের পালে হাওয়া টানে সেদিকেই এখন তাকিয়ে রাজনৈতিক মহল।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!