এখন পড়ছেন
হোম > অন্যান্য > অভিনেতা সঞ্জয় দত্তের অসুখে বিপাকে বলিউড? কি আছে বলিউডের ভাগ্যে? শুরু তুমুল জল্পনা

অভিনেতা সঞ্জয় দত্তের অসুখে বিপাকে বলিউড? কি আছে বলিউডের ভাগ্যে? শুরু তুমুল জল্পনা



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – কিছুদিন আগেই সামনে এসেছিল সঞ্জয় দত্তের ফুসফুসের ক্যান্সারের কথা। বলিউডের নায়কের ক্যান্সারের স্টেজ তৃতীয় পর্যায়ে পৌঁছেছে বলেই জানা যায়। সম্প্রতি সেটি নাকি চতুর্থ পর্যায়ে পৌঁছে গেছে এবং সেখান থেকে সুস্থ হয়ে ফেরার সম্ভাবনা মাত্র 10%, ডাক্তারদের এমনটাই দাবিতে বলিউডের শুরু হয়েছে গুঞ্জন।

কিছুদিন আগে প্রবল শ্বাসকষ্ট নিয়ে মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি হওয়া সঞ্জয় দত্তের করোনা সংক্রমণের পরীক্ষা করার পরে তা নেগেটিভ আসে। এরপর সাময়িক স্বস্তি মিললেও এর পরেই জানা যায় আরও বড় বিপদ অপেক্ষা করছে তাঁর জন্য। সবাইকে চমকে দিয়ে সামনে আসে তাঁর ক্যান্সারে আক্রান্ত হওয়ার সম্প্রতি এই খবরে নড়েচড়ে বসেছে বলিউড।

যখন চারদিকে চলছে করোনা মোকাবিলার প্রস্তুতি, বিগত কয়েক মাসের লকডাউন এর ধাক্কায় বড় আঘাত লেগেছে ভারতের চলচ্চিত্র জগতে। আনলক এর প্রক্রিয়া শুরু হলেও এখনও যে শুটিং ব্যবস্থা ঠিকমতো চালু হয়নি, এমনকি আউটডোর শুটিং ও যে বন্ধ, সে ব্যাপারে অনেক ক্ষতির মুখে পড়েছে বলিউড থেকে টলিউড।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

কিন্তু সেই প্রতিকূলতা কাটিয়ে উঠতে না উঠতেই সঞ্জয় দত্তের এই অসুস্থতার খবর কপালে ভাঁজ ফেলেছে পরিচালক থেকে প্রোডিউসারদের। শোনা যাচ্ছে বেশ কিছু হেভিবাজেট ছবির সঙ্গে যুক্ত ছিলেন সিনেমা জগতের এই জনপ্রিয় অভিনেতা। যার মূল্য দাঁড়িয়েছে মোটামুটি ৭০০ থেকে সাড়ে ৭৫০ কোটি টাকা। বর্তমানে ভারতের অর্থনৈতিক অবস্থার কাছে যার দর অনেকখানি।

তথ্যসূত্র অনুসারে জানা গেছে, সম্প্রতি সঞ্জয় দত্তের কাছে রয়েছে ৬টি ছবির অফার। যাদের মধ্যে তিনটি ছবির কাজ আপাতত শেষ। সেক্ষেত্রে ছবিগুলি মুক্তির অপেক্ষায় রয়েছে। এদের মধ্যে রয়েছে ‘ সড়ক টু ‘, ‘ তোরবাজ ‘ এবং ‘ ভুজ ‘ ছবিটি। যেগুলি ওটিটি প্লাটফর্মে মুক্তি পাবে বলে ঠিক হয়েছে। কিন্তু এখনও পর্যন্ত সবথেকে যে ছবিটি নিয়ে চিন্তায় রয়েছেন পরিচালকরা, সেই হলো ‘ পৃথ্বীরাজ ‘ ছবিটি। যার বাজেট রয়েছে ৩০০ কোটি টাকা। এবং যেটির মুক্তির খবর অনেকদিন আগেই ঘোষণা করা হয়ে গেছিলো। তবে সেক্ষেত্রে শুটিং হয়েছিল ৫০% এরও কম। তবে এখন কিভাবে তা ঠিক হবে, সেই নিয়ে চিন্তায় পড়েছেন পরিচালক থেকে প্রোডিউসার।

এছাড়া ১৫০ কোটি টাকার আরও একটি ছবি রয়েছে। যার নাম ‘ কেজিএফ চ্যাপ্টার টু ‘। ২৯শে জুলাই অভিনেতার জন্মদিন উপলক্ষে যেটির ফার্স্ট লুক মুক্তি পেয়েছিল। এই ছবির তিন দিনের শুটিং বাকি রয়েছে। এছাড়াও রয়েছে আরও একটি ছবি, নাম ‘ শামশেরা ‘। যেটির বাজেট ১৪০ কোটি টাকা। এবং এই ছবিটির ও ৬ দিনের শুটিং বাকি আছে। এই পরিস্থিতিতে বলিউডে সমালোচনার ঝড় উঠলেও, আপাতত সকলে অভিনেতার আরোগ্য কামনাই করছেন।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!