এখন পড়ছেন
হোম > অন্যান্য > জ্যোতিষশাস্ত্র মতে কীভাবে গৃহদোষ কাটাবেন? জেনে নিন কিছু ঘরোয়া উপায়

জ্যোতিষশাস্ত্র মতে কীভাবে গৃহদোষ কাটাবেন? জেনে নিন কিছু ঘরোয়া উপায়



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – জ্যোতিষ শাস্ত্র মতে বাস্তুদোষ যদি কারোর থাকে তবে সেটা তার জীবনের সবচেয়ে বর অভিশাপ হয়ে দাঁড়াতে পারে। বাড়িতে অশুভ শক্তির প্রভাবে আপনি প্রতিনিয়ত খিটখিটে হয়ে উঠতে পারেন। তাছাড়া, শারীরিক অসুস্থতা, আর্থিক লোকসান, পারিবারিক কলহ — এসব তো রয়েছেই। আজ তবে জেনে নিন, সহজ ঘরোয়া উপায়ে, জ্যোতিষ শাস্ত্র মতে কীভাবে বাস্তুদোষ থেকে মুক্ত হতে পারেন।

প্রতিদিন নিয়ম করে গৃহ দেবতার সন্ধ্যারতি করে দেবী স্তোত্র বা ইষ্ট মন্ত্র জপ করুন। জ্যোতিষ মতে, এর দ্বারা আপনি বাস্তুদোষ থেকে মুক্ত হতে পারেন।

প্রতিদিন ঠাকুর পুজোর পর বাথরুম বাদ দিয়ে গৃহের সবকটি ঘরে ধূপ ধুনা দেখান। এর ফলে আপনার গৃহে কোনো অশুভ শক্তি প্রবেশ করতে পারবে না।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

জ্যোতিষ মতে যারা দীক্ষিত ব্যক্তি তারা যদি নিষ্ঠা সহকারে গুরু মন্ত্র বা বীজ মন্ত্র জপ করেন, তারা কখনো কোনো অশুভ শক্তির দ্বারা প্রভাবিত হতে পারেন না।

জ্যোতিষীরা গৃহ দোষ কাটানোর একটি টোটকার কথাও বলেন। তাদের মতানুসারে, আপনি একটি বাটি বা ছোট পাত্রে সামান্য নুন নিয়ে সেটি আপনার বাড়ির দক্ষিণ পশ্চিম দিকের কোনো কোনায় রেখে দিন। দুদিন অন্তর অন্তর নুনটি পরিবর্তন করুন। জ্যোতিষীদের দাবী, এতে গৃহদোষ অনেকাংশেই কেটে যায়।

 

ছয় মাস অন্তর বা প্রতি পূর্ণিমায় যদি আপনি গৃহে সত্যনারায়ণ পুজো করান তবে আপনার গৃহ থেকে অশুভ শক্তি দূরে থাকতে বাধ্য হবে।

বিশ্বাসে মিলায় বস্তু, তর্কে বহুদূর। কাজেই, অ্যাপ্লাই করে দেখতেই পারেন। গৃহের শান্তি ও সম্বৃদ্ধি লাভ যদি সম্ভব হয়, এর চেয়ে মঙ্গলজনক আর কী হতে পারে!

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!