এখন পড়ছেন
হোম > রাজ্য > তৃণমূল কর্মীর রহস্যজনক মৃত্যুকে ঘিরে তীব্র চাঞ্চল্য ছড়াল এলাকায়

তৃণমূল কর্মীর রহস্যজনক মৃত্যুকে ঘিরে তীব্র চাঞ্চল্য ছড়াল এলাকায়



দক্ষিণ ২৪ পরগনার কুলতলি থানার আন্ধারিয়া গ্রামে তৃণমূল কংগ্রেস কর্মীর রহস্যজনক মৃত্যুকে কেন্দ্র করে এলাকায় চরম উত্তেজনা ছড়ালো। ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেহটি উদ্ধার করে। প্রাথমিক তদন্তের পরে এটি খুনের ঘটনা বলেই পুলিশ অনুমান করছে। এদিন সকালে আন্ধারিয়া গ্রামের অধিবাসীরা গ্রামের রাস্তায় এক অজ্ঞাত পরিচয় ব্যক্তির মৃতদেহ পড়ে থাকতে দেখেন। তৎক্ষনাৎ পার্শ্ববর্তী কুলতলি থানায় খবর দেওয়া হয়।  

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

   খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে আসার আগেই এলাকার মানুষ মৃতদেহ শনাক্ত করে ফেলেন। স্থানীয় সূত্রে জানা গিয়েছে মৃতের নাম রামপ্রসাদ নস্কর। বাড়ি, ৫নম্বর কৈখালি গ্রামে। রামপ্রসাদ নস্কর স্থানীয় একটি মিষ্টি দোকানে কাজ করে। তিনি এলাকায় সক্রিয় তৃণমূল কংগ্রেস কর্মী হিসেবে পরিচিত ছিলেন । যদিও রামপ্রসাদ নস্করএর পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে দুস্কৃতীরা তাঁকে শ্বাসরোধ করে খুন করে রাস্তার ধারে ফেলে গিয়েছে । কুলতলি থানার পুলিশ রামপ্রসাদ নস্কর হত্যার তদন্ত শুরু করেছে।

 

আমাদের ফেসবুক পেজে কিছু টেকনিকাল প্রবলেমের জন্য নতুন নিউজ পোস্ট করতে খুব অসুবিধা হচ্ছে, সবসময় সব পোস্ট করাও যাচ্ছে না। তাই নতুন নিউজ পড়তে  দয়া করে চোখ রাখুন সরাসরি আমাদের পোর্টালে, ক্লিক করুন এই লিঙ্কে – priyobandhu.com

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!