এখন পড়ছেন
হোম > জাতীয় > পঞ্চায়েতের আগে বিরোধিতার সুর তীব্র করতে বঙ্গভূমিতে আসরে স্বয়ং অমিত শাহ

পঞ্চায়েতের আগে বিরোধিতার সুর তীব্র করতে বঙ্গভূমিতে আসরে স্বয়ং অমিত শাহ



ভোট পূর্ববর্তী প্রস্তুতি সঠিকভাবে নিতে এবারে প্রথমবার আগামী আট এবং নয় এপ্রিল আর, দ্বিতীয়বার আগামী ১৯ এবং ২০ এপ্রিল এই দুবার রাজনৈতিক সফরে পশ্চিমবঙ্গ আসছেন, বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত অনিল চন্দ্র। শুক্রবারই প্রকাশিত হয়েছিল যে, চার দিনের সফরে পশ্চিমবঙ্গ আসছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি। এবং তার প্রস্তুতি শুরু হয়েছিল অনেক আগে থেকেই। সম্প্রতি কেন্দ্রীয় নেতৃত্ব থেকে অমিত শাহর সভার ব্যাপারে বিস্তারিত জানানোর পরই পূর্ণ কদমে শুরু হয়ে গিয়েছে প্রস্তুতি পর্ব।
তবে দ্বিতীয় দফার এই সভা হঠাৎ করে কেন ডাকা হল। এমনটা জানা গিয়েছে যে, যদি এপ্রিল মাসেই সর্বভারতীয় সভাপতির চারটি সভা হয়ে যায়, তবে তাঁর পরবর্তী সফরসূচি মে মাসের শেষে বা জুনের শুরুতে ছাড়া করা যাবে না। তাই স্বাভাবিকভাবেই শনিবারের বৈঠকে রাজ্য নেতারা দ্বিতীয় দফার সফর এপ্রিল মাসের ১৯ এবং ২০ তারিখে স্থির করেছেন।
আগামী শনিবার এক বৈঠক ডাকা হয়েছিল রাজ্য বিজেপির কোর কমিটির। এবং এই বৈঠকে পঞ্চায়েতের বিষয়টি সার্বিক ভাবে আলোচিত হয়েছে। এই বৈঠকের শেষে, রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ এবং রাজ্য থেকে বিজেপির জাতীয় সম্পাদক রাহুল সিনহা, দু’জনেই আলাদা আলাদা ভাবে সাংবাদিকদের জানিয়েছেন, প্রত্যেক এলাকাতেই পঞ্চায়েতের প্রাথমিক রণকৌশল ঠিক করতে ইতিমধ্যেই বৈঠকে হয়ে গিয়েছে।
এ দিন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ এক প্রশ্নের উত্তরে বলেন, ”উত্তর ও দক্ষিণবঙ্গে অমিত শাহর সভা হবে।” দলের নেতারা অবশ্য চাইছেন, গড় বীরভূমে একটা সভা করুক বিজেপির সর্বভারতীয় সভাপতি। পঞ্চায়েত ভোটের আগে অনুব্রত মণ্ডলের গড় বীরভূমে এই সভা নেতাদের কাছে মরাল বুস্টারের মতন কাজ করবে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!