এখন পড়ছেন
হোম > অন্যান্য > ‘ফেক নিউজ ফরওয়ার্ড’-এ বিড়ম্বনা এড়াতে নতুন ফিচার হোয়াটস্যাপে, মিলবে বড়সড় স্বস্তি

‘ফেক নিউজ ফরওয়ার্ড’-এ বিড়ম্বনা এড়াতে নতুন ফিচার হোয়াটস্যাপে, মিলবে বড়সড় স্বস্তি



নতুন এক সুবিধা নিয়ে হাজির হলো সোস্যাল নেটওয়ার্কিং সাইট হোয়াটাসঅ্যাপ। কোন বার্তা ফরওয়ার্ড করা হয়েছে, আর কোনটা শুধুই আপনাকে উদ্দেশ্য করেই এবার থেকে হোয়াটসঅ্যাপ তা বুঝিয়ে দেবে । ওয়ান-অন-ওয়ান অথবা গ্রুপের চ্যাটকে এই নয়া ফিচার অনেক সহজতম করে দেবে । শুধু তাই নয় কোন পদ্ধতি অনুসরণ করে বার্তা পাঠানো হয়েছে এই ফিচার সেটিকেও সুনিশ্চিত করবে। তবে আপডেট বার্সানের ইউজাররাই কেবলমাত্র এই সুবিধা উপভোগ করতে পারবেন। এই সংস্থা জানাচ্ছে, তথ্যের গোপনীয়তাকে হোয়াটসঅ্যাপ সর্বাধিক গুরুত্ব দিয়ে থাকে। প্রসঙ্গতঃ গত তিন মাসে এই মেসেজিং অ্যাপটির মাধ্যমে বিভিন্ন ভুয়ো খবর ছড়িয়ে নানা দুর্ঘটনা ঘটেছে।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

আর সরকার ভুয়ো মেসেজের দৌড়াত্ম্য রুখতে কর্তৃপক্ষকে নির্দেশিকা পাঠিয়েছে । জানা গিয়েছে গত এক বছরে মহারাষ্ট্র, অসম, ত্রিপুরা, পশ্চিমবঙ্গ, তেলেঙ্গানা, কর্ণাটক, তামিলনাড়ুতে হোয়াটাসঅ্যাপের কারণে বহু মানুষ প্রাণ হারিয়েছেন। চলতি সঅপ্তাহে মঙ্গলবার হোয়াটসঅ্যাপ ভুয়ো খবর রুখতে একটি অভিযান শুরু করে। এই জন্যে বেশি কিছু নির্দিষ্ট খবরের কাগজের পুরো একটি পাতা জুড়ে বিজ্ঞাপন ছাপানো হয়। যেখানে দশটি সূচকের কথা উল্লেখ করা হয়। যা গ্রাহকের এই অ্যাপ পরিচালনা সংক্রান্ত নানা সমস্যার সমাধানে সাহায্য করবে বলে জানানো হয়েছে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!