এখন পড়ছেন
হোম > জাতীয় > রাজ্যে গেরুয়া উত্থান ঠেকাতে শাসকদলের ভরসা হতে চলেছে ভ্রাম্যমান ট্যাবেলো

রাজ্যে গেরুয়া উত্থান ঠেকাতে শাসকদলের ভরসা হতে চলেছে ভ্রাম্যমান ট্যাবেলো



রাজ্যবাসীর কাছে রাজ্য সরকারের বিভিন্ন জনমুখী প্রকল্পের কাজ তুলে ধরতে শাসকদলীয় ভরসা হতে চলেছে ভ্রাম্যমান ট্যাবেলো। বুধবার বিকেলে ‘মানুষের সাথে মা-মাটি-মানুষের সরকার’- নামাঙ্কিত এই ভ্রাম্যমান ট্যাবলোটির সূচনা করেন জেলাশাসক চৈতালি চক্রবর্তী। এই ভ্রাম্যমান ডিজিটাল প্রদর্শনী ট্যাবলো রাজ্যজুড়ে উন্নয়নের তথ্যচিত্র দেখাবে। পরিকল্পনা অনুসারে, হাওড়া থেকে এই ট্যাবলো ভায়া জি.টি.রোড হয়ে বুধবার রাতেই পৌঁছবে হুগলিতে। পরে হুগলি থেকে ট্যাবলো যাবে অন্য জেলায়। এছাড়াও আরও দু’টি ট্যাবলো ২৩ মার্চ পর্যন্ত হাওড়া সদর এবং উলুবেড়িয়া মহকুমায় ঘুরবে। এবং তারপর উলুবেড়িয়া রবীন্দ্র সদনে ২২-২৪ মার্চ হবে সাংস্কৃতিক অনুষ্ঠান।

আরো নতুন খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

ট্যাবলো উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাধারণ জেলাশাসক অভিজিত্‍ কুমার লাটুয়া, অতিরিক্ত জেলাশাসক শঙ্কর প্রসাদ পাল, জেলা তথ্য ও সংস্কৃতি আধিকারিক প্রদীপ্ত আচার্য্য প্রমুখ। হাওড়া জেলায় এই কর্মসূচির সফল রূপায়ণ করতে জেলা প্রশাসন ও উলুবেড়িয়া পুরসভা সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে বলেও জানা গিয়েছে।
সরকারের এক শীর্ষ আধিকারিকের দাবি, ”এই ট্যাবলো প্রচারের সঙ্গে পঞ্চায়েত ভোটের কোনও সম্পর্ক নেই। সরকার কি কি কাজ করেছে, তা মানুষের জানান প্রয়োজন। তাই এই উদ্যোগ।” তবে রাজনৈতিক মহলের মতে, একদিকে পঞ্চায়েত ভোট অন্যদিকে মুকুল রায় বিজেপিতে যাওয়া এবং সবশেষে শাসকদলের অভ্যন্তরীন গোষ্ঠী কোন্দল এই সকল বাধা কাটিয়ে পঞ্চায়েতে নিজেদের সাফল্য ধরে রাখতে উন্নয়নের প্রচারে নেমেছে রাজ্য সরকার।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!