এখন পড়ছেন
হোম > রাজ্য > অভিষেকের কাছে মুকুলকে ক্ষমা চাওয়ার নির্দেশ আদালতের-দাবি আইনজীবীর

অভিষেকের কাছে মুকুলকে ক্ষমা চাওয়ার নির্দেশ আদালতের-দাবি আইনজীবীর



একদা তৃণমূল কংগ্রেসের দুই নম্বর মুকুল রায় বিজেপিতে যোগ দেন আর তারপরেই গত নভেম্বরে ধর্মতলার এক সমাবেশে মুকুলবাবু সরাসরি মুখ্যমন্ত্রীর ভাইপো অভিষেক ব্যানার্জীর নাম জড়িয়ে দিয়েছিলেন ‘বিশ্ব বাংলা মার্কেটিং কর্পোরেশন’ এবং ‘জাগো বাংলা মিডিয়া প্রাইভেট লিমিটেডে’র মালিকানা প্রসঙ্গে। তিনি দাবি করেছিলেন যে ‘বিশ্ব বাংলা মার্কেটিং কর্পোরেশন’ এবং ‘জাগো বাংলা মিডিয়া প্রাইভেট লিমিটেডে’র মালিকানা রয়েছে অভিষেকের হাতে।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

কলকাতার এক নামি সংবাদপত্রের খবর অনুযায়ী  এরপরেই মুকুলবাবুর অভিযোগের তীব্র প্রতিবাদ জানিয়ে তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় মানহানি মামলা দায়ের করেন মুকুলবাবুর বিরুদ্ধে। এদিন অভিষেকবাবুর আইনজীবী সঞ্জয় বসু একটি প্রেস বিজ্ঞপ্তিতে দাবি করেন যে মুকুলবাবুকে আলিপুরদুয়ার আদালত ৩০ দিনের মধ্যে লিখিতভাবে অভিষেকবাবুর কাছে ক্ষমা চাওয়ার নির্দেশ দিয়েছে। যদিও এই বিষয়ে মুকুলবাবু জানান যে তিনি এমন কোনো নির্দেশ পাননি। পেলেও জানেন না। তাঁর আইনজীবী জানবেন।

যদিও এই খবরের সত্যতা বা সূত্র সম্পর্কে ওই ওয়েব পোর্টালে কিছু লেখা নেই, প্রিয়বন্ধু বাংলার তরফেও এই খবরের সত্যতা যাচাই করে দেখা সম্ভব হয় নি। এই প্রবন্ধ সম্পূর্ণরূপে ওই পোর্টালে প্রকাশিত খবরের পরিপ্রেক্ষিতে করা, কোনোভাবেই রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত নয় বা কোনো ব্যক্তি বা দলের সম্মানহানির উদ্দেশ্যে রচিত নয়।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!