এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > অভিষেকের করা মামলায় বড় স্বস্তি শুভেন্দুর, জেনে নিন

অভিষেকের করা মামলায় বড় স্বস্তি শুভেন্দুর, জেনে নিন



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – ইতিমধ্যেই নির্বাচনের নির্ঘণ্ট প্রকাশ হয়ে গিয়েছে। অপেক্ষা প্রতিটি রাজনৈতিক দলের প্রার্থী ঘোষণা করার। আর এই পরিস্থিতিতে ক্রমশ উত্তেজনা বাড়ছে রাজ্য রাজনীতিতে। এক দলের পক্ষ থেকে অন্য দলকে কড়া ভাষায় আক্রমণ করা হচ্ছে। তবে নির্বাচনের মুখে এবার বড়সড় স্বস্তি পেলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। কিছুদিন আগেই বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে বর্ধমান আদালতে একটি মানহানির মামলা করেন তৃণমূল যুব কংগ্রেসের সর্বভারতীয় সভাপতি তথা সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়।

আর এবার সেই মামলার স্থগিতাদেশ জারি করা হল। যার ফলে ভোটের মুখে কিছুটা হলেও স্বস্তি পেলেন হেভিওয়েট বিজেপি নেতা শুভেন্দুবাবু বলে মনে করছেন বিশেষজ্ঞরা।প্রসঙ্গত উল্লেখ্য, তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগদান করার পর থেকেই বিভিন্ন সভা থেকে নাম না করে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করতে শুরু করেছিলেন শুভেন্দু অধিকারী। যেখানে অভিষেকবাবুর নাম না নিয়ে “তোলাবাজ ভাইপো” বলে পরোক্ষে তাকে আক্রমণ করতে দেখা যায়।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

এমনকি একটি সভা থেকে প্রকাশ্যে অভিষেকবাবুর নাম নিয়ে তাকে চ্যালেঞ্জ ছুড়ে দেন শুভেন্দু অধিকারী। আর এর পরিপ্রেক্ষিতেই সেই শুভেন্দুবাবুর বিরুদ্ধে মামলা দায়ের করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তবে তৃণমূল যুব কংগ্রেসের শীর্ষ নেতার দায়ের করা মামলার পরিপ্রেক্ষিতে কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হন শুভেন্দুবাবু। অবশেষে সেই মামলায় স্থগিতাদেশ জারি করা হল।

জানা গেছে, বুধবার এই মামলার শুনানি পর্ব অনুষ্ঠিত হয়েছিল। আর সেই শুনানির পর আগামী 31 মার্চ পর্যন্ত নিম্ন আদালতের বিচার প্রক্রিয়ায় স্থগিতাদেশ জারি করেন বিচারপতি শিবকান্ত প্রসাদ। অনেকে বলছেন, নির্বাচনের মুখে এই মামলায় স্থগিতাদেশ হওয়ায় বিজেপি নেতা শুভেন্দু অধিকারী কিছুটা হলেও স্বস্তি পেয়ে গেলেন। তবে পরবর্তীতে এই মামলার শুনানিতে কি হয়, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!