এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > অভিষেকের বিরুদ্ধে বিস্ফোরক হয়ে উত্তপ্ত পরিস্থিতির মধ্যে উত্তরবঙ্গে ঝড় তুলতে চলেছেন সৌমিত্র?

অভিষেকের বিরুদ্ধে বিস্ফোরক হয়ে উত্তপ্ত পরিস্থিতির মধ্যে উত্তরবঙ্গে ঝড় তুলতে চলেছেন সৌমিত্র?



আপনাদের সুবিধার্থে খবরের শেষে বিধানসভা ২০২১ উপলক্ষে আমাদের করা সর্বশেষ সমীক্ষার প্রতিটির লিঙ্ক দেওয়া আছে।

আপনার মতামত জানান -

প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – একুশের বিধানসভার নির্বাচন যত এগিয়ে আসছে ততই গেরুয়া শিবির একমাত্র প্রতিপক্ষ হিসেবে তৃণমূলকে সামনে রেখে আক্রমণ চালাচ্ছে। ক্রমাগত গেরুয়া শিবিরের আক্রমণের ধার বাড়ছে বলে মনে করছেন বিশেষজ্ঞরা। আর এই আক্রমণের কেন্দ্রবিন্দুতে রয়েছেন প্রধানত তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং তৃণমূল যুব নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়। ইতিমধ্যেই অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে রীতিমতো বিস্ফোরক মন্তব্য করেছেন রাজ্য বিজেপি নেতা সৌমিত্র খাঁ। আর তাই নিয়েই রাজনৈতিক মহলে শুরু হয়েছে জোরদার চাঞ্চল্য। অন্যদিকে জানা গিয়েছে, শুক্রবার বিজেপির যুব মোর্চার পক্ষ থেকে তুফানগঞ্জ পুরসভা অভিযান কর্মসূচি চালানো হবে।

মূলত পুরসভার বিভিন্ন কাজ কর্মের অনিয়মের প্রতিবাদ জানিয়ে এই কর্মসূচি বলে জানা গিয়েছে। আর বৃহস্পতিবার দলীয় কর্মসূচিতে যোগ দিতে তুফানগঞ্জ এসে পৌঁছেছেন যুব মোর্চার রাজ্য সভাপতি সৌমিত্র খাঁ। সম্প্রতি জয়গাঁ অঞ্চলে রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষের উপর হামলার ঘটনায় রাজ্য সরকারের বিরুদ্ধে একগুচ্ছ অভিযোগ নিয়ে যুব মোর্চার পক্ষ থেকে পুলিশ সুপারের অফিসের উদ্দেশ্যে অভিযান করা হয়। কিন্তু সেই অভিযান মাঝপথেই বাধা পায়। বাধা পেয়ে সেখানেই যুব মোর্চার পথসভা হয়। আর সেই পথসভাতেই যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁ বাছা বাছা মন্তব্য করেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, রাজ্য যুব তৃণমূল সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে।

তীব্র কটাক্ষে ভরিয়ে দেন তিনি। ইতিমধ্যে তাঁর ভাষণের ভিডিও ফুটেজ ভাইরাল হয়েছে। যথারীতি এই নিয়ে রাজনৈতিক উত্তেজনাও ছড়িয়েছে। এই জেলা সভাতে একদিকে যেমন উপস্থিত ছিলেন সৌমিত্র খাঁ, সেরকমই উপস্থিত ছিলেন বিজেপির আলিপুরদুয়ার জেলা সভাপতি গঙ্গাপ্রসাদ শর্মা। সৌমিত্র খাঁ এদিন তাঁর ভাষণে জানান, তৃণমূল মিথ্যা মামলায় একের পর এক বিজেপি নেতা কর্মীকে ফাঁসিয়ে চলেছে। তবে তাকে যে কোনভাবেই এই মিথ্যা মামলায় ফাঁসিয়ে আটকানো যাবে না সে কথা বলেন সৌমিত্র। অন্যদিকে জানা যায়, সৌমিত্র খাঁ এর মিছিলে যেতে বাধা প্রদান করা হয় বিজেপি কর্মীদের। যথারীতি এই ঘটনায় অভিযোগের আঙুল তৃণমূলের দিকে।


দেশে যে কোনো দিন ব্যান হয়ে যেতে পারে হোয়াটস্যাপ। তাই এখন থেকে আমরা শুধুমাত্র টেলিগ্রাম ও সিগন্যাল অ্যাপে। প্রিয় বন্ধু মিডিয়ার নিউজ নিয়মিতভাবে পেতে যোগ দিন –

টেলিগ্রাম গ্রূপটাচ করুন এখানে

সিগন্যাল গ্রূপটাচ করুন এখানে



আপনার মতামত জানান -

আলিপুরদুয়ার 2 ব্লকের চাপরের পাড় চৌপথিতে বেশকিছু বিজেপি কর্মীদের গাড়ি আটকে দেওয়া হয়। আর তাতেই ক্ষিপ্ত কর্মীরা ওই এলাকায় রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখাতে শুরু করে। বিজেপি যুব মোর্চার বাইক রেলী আটকে দেয় পুলিশ। আগামী 7 ডিসেম্বর রাজ্য বিজেপি যুব মোর্চার পক্ষ থেকে উত্তরকন্যা অভিযান চালানো হবে বলে জানা গিয়েছে। সেই মিছিল সফল করার উদ্দেশ্যেই এদিন ময়নাগুড়িতে যুব মোর্চার বাইক র‍্যালি ছিল। কিন্তু মাঝ পথেই এই বাইক র‍্যালি আটকে দেয় পুলিশ। উপরন্তু এই ঘটনায় চারজন বিজেপি কর্মীকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানা গিয়েছে। অন্যদিকে পুলিশ সূত্রে খবর, বিনা অনুমতিতে বাইক র‍্যালি করায় তা আটকে দেওয়া হয়েছে।

সব মিলিয়ে উত্তরবঙ্গে গেরুয়া শিবির ব্যাপকভাবে লড়াই শুরু করেছে। মূলত 2019 এর লোকসভা নির্বাচনে উত্তরবঙ্গ হাত থেকে বেরিয়ে যায় তৃণমূলের। একুশের বিধানসভা নির্বাচনে তৃণমূল উত্তরবঙ্গ নিয়ে বিশেষ চিন্তাভাবনা চালাচ্ছে বলে জানা গেছে। কিন্তু তৃণমূলের চিন্তাভাবনাকে আটকাতে বিজেপি আটঘাট বেঁধেই আসরে নেমেছে বলে দাবি রাজনৈতিক মহলের একাংশের। আর সেক্ষেত্রে রাজ্য বিজেপি যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁ এর পদক্ষেপ যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলে মনে করা হচ্ছে।

আপনার মতামত জানান -

 

একনজরে দেখে নিন আমাদের সর্বশেষ বিধানসভা ২০২১ ওপিনিয়ন পোল –

# মুর্শিদাবাদ জেলার ওপিনিয়ন পোল – দ্বিতীয় পর্ব – 

# মুর্শিদাবাদ জেলার ওপিনিয়ন পোল – প্রথম পর্ব – 

# মালদহ জেলার ওপিনিয়ন পোল –

# দক্ষিণ দিনাজপুর জেলার ওপিনিয়ন পোল –

# উত্তর দিনাজপুরে জেলার ওপিনিয়ন পোল –

# জলপাইগুড়ি ও কালিম্পঙ জেলার ওপিনিয়ন পোল –

# আলিপুরদুয়ার ও দার্জিলিং জেলার ওপিনিয়ন পোল –

# কুচবিহার জেলার ওপিনিয়ন পোল –

আপনার মতামত জানান -
আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!