এখন পড়ছেন
হোম > রাজ্য > আজ সবংয়ের সভা থেকে ফের নাম না করে অভিষেককে চ্যালেঞ্জ ছুড়লেন ,মুকুল রায়

আজ সবংয়ের সভা থেকে ফের নাম না করে অভিষেককে চ্যালেঞ্জ ছুড়লেন ,মুকুল রায়



আজ সবংয়ে ভোটের প্রচারে এসে মুকুল রায় আবার নতুন করে চ্যালেঞ্জ ছুড়ে
দিলেন তৃণমূলের যুব সভাপতির দিকে। এদিন তার বক্তব্য-
১.অভিষেক বন্দ্যোপাধ্যায়কে নাম না করে এদিন চ্যালেঞ্জ ছুড়ে দিলেন মুকুল রায়। তিনি বললেন “বহু জায়গায় বহু কথা বলছে। বাচ্চা ছেলে। আমিও তাঁকে বলছি, ভারতের যে কোনও প্রান্তে যে কোনও আসনে লড়াই করুক আমি তৈরি আছি। এই চ্যালেঞ্জটা করে দিয়ে গেলাম।”

 

২. তিনি তৃণমূলকে একটি পিসি ভাইপোর কোম্পানি বললেন। এদিন তিনি বলেন, “দলটা এখন পিসি-ভাইপোর কম্পানি। আপনারা ভাবুন পিসি-ভাইপোর কম্পানিতে চাকরি করবেন, না পিসি-ভাইপোর কম্পানি থেকে বেরিয়ে রাজনৈতিক দল করবেন।”

৩. সামনেই সবং উপনির্বাচন আর সেই নিয়ে দলীয় কর্মী-সমর্থকদের উদ্দেশে মুকুল রায় বলেন,, “প্রত্যেক বুথে কেন্দ্রীয় বাহিনী থাকবে। আপনাদের ভোটাধিকার কেউ কাড়তে পারবে না। তৃণমূল সমর্থক হিসেবে বুথে গিয়ে মনে মনে শপথ নিন, জানার (জয়দেব জানা) হত্যাকারীর স্ত্রীকে একটা ভোটও দেব না।” সাথে যোগ করেন, “বুথ আগলে রাখুন। লুট হতে দেবেন না। তাহলে দেখবেন সবংয়ের মাটিতে ইতিহাস ঘটবে। যেটা আগামী দিন পশ্চিমবঙ্গ সহ ভারতের রাজনীতিতে একটা নতুন দিনক্ষণ তৈরি হবে।”

৪. ফের তৃণমূলের দিকে আঙ্গুল তুলে বলেন “তৃণমূল কংগ্রেস দল নেই, একটা কম্পানিতে পরিণত হয়েছে। আমি তৃণমূল কংগ্রেসের প্রতিষ্ঠাতা। প্রথম স্বাক্ষরকারী ছিলাম। আমি আজ তৃণমূল থেকে বেরিয়ে এসে দল করছি। পশ্চিমবঙ্গে আজকাল আর কোনও বড় কাটআউট আর তলায় সততার প্রতীক লিখে মুখ্যমন্ত্রীর ছবি ছাপা হয় না। তার কারণ, তাঁরা নিজেরাও জানেন বাংলায় তাঁরা কী করছেন আর কীসের জন্য আছেন।”

৫.বিজেপিতে তৃণমূলের তরফ থেকে যোগ দেওয়া নিয়েও তিনি মুখ খোলেন এদিন তিনি বলেন,“তৃণমূল নেতারা রোজ বলছেন দাদা গুজরাত নির্বাচনের রায়টা বেরোতে দিন। আমরা সবাই তৃণমূল ছেড়ে দিয়ে BJP-তে যোগ দেব। কংগ্রেসের লোকেরা বলছেন, শুধু গুজরাতের নির্বাচনটা হতে দিন। আর থাকব না কংগ্রেসে। আর সিপিআইএম বলছে, আমরা তো অতীত হয়ে গেছি ভাই। একটু তোমাদের সঙ্গে থাকব। লড়াইটা লড়ব। কারণ, এই লড়াই সিপিআইএম থেকে হবে না।” হিমাচলপ্রদেশে ভোট হয়েছে। ৬৮টি আসনে ভোট হয়েছে। লিখে রাখুন, BJP ৫৮-৬০টি আসন পাবে।”

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!