এখন পড়ছেন
হোম > রাজ্য > বর্ধমান > অভিষেকের নামে ফেসবুকে আপত্তিকর পোস্ট! গ্রেপ্তার মনিরুল! জোর চাঞ্চল্য!

অভিষেকের নামে ফেসবুকে আপত্তিকর পোস্ট! গ্রেপ্তার মনিরুল! জোর চাঞ্চল্য!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – সম্প্রতি মমতা বন্দ্যোপাধ্যায়কে উদ্দেশ্য করে একটি বিতর্কিত মন্তব্যের জেরে খবরের শিরোনামে উঠে এসেছেন প্রাক্তন তৃণমূল নেতা তথা বিজেপির কেন্দ্রীয়  সম্পাদক  অনুপম  হাজরা ।  যার  ফলে  রাজ্য রাজনীতিতে সমালোচনার ঝড় বইতে শুরু করেছে। বিধানসভা নির্বাচনের সময় যত এগিয়ে আসছে, ততই একে অপরকে উদ্দেশ্য করে যেন কুরুচিপূর্ণ কথার প্রতিযোগিতা শুরু হয়েছে বঙ্গ রাজনীতিতে। আর এমতাবস্থায় এবার তৃণমূলের অলিখিত সেকেন্ড-ইন-কমান্ড তথা যুব তৃনমূলের সর্বভারতীয় সভাপতি এবং সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নামে ফেসবুকে আপত্তিকর পোস্ট করার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। যে ঘটনায় ইতিমধ্যেই গ্রেপ্তার হয়েছেন চৌধুরী মনিরুল হক নামে সেই যুবক। আর এই গোটা ঘটনায় এখন ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে এলাকায়।

জানা যায়, সম্প্রতি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নামে ফেসবুকে একটি আপত্তিকর পোস্ট করা হয়েছিল। আর তারপরেই রায়না থানার পুলিশ গ্রেপ্তার করে চৌধুরী মনিরুল হক ওরফে শান্ত নামে এক ব্যক্তিকে। জানা যায়, স্থানীয় এক তৃণমূল কর্মী প্রকাশ মণ্ডল এই ব্যাপারে থানায় একটি অভিযোগ দায়ের করেন। যেখানে সেই মনিরুলবাবুর বিরুদ্ধে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়ি নিয়ে প্রশ্ন তুলে আপত্তিকর পোস্ট করার অভিযোগ জানান তিনি। আর এরপরই তৃণমূল কর্মীর সেই অভিযোগের ভিত্তিতে তদন্ত চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। জানা গেছে, ধৃত চৌধুরী মনিরুল হকের বাড়ি রায়না থানার সেহেরাবাজারের কোকারপার এলাকায়।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

তবে শুধু অভিষেক বন্দ্যোপাধ্যায় নয়, রায়নার বিধায়ক নেপাল ঘোড়ুই এবং ব্লক তৃণমূলের সহ-সভাপতি সনৎ দে সম্পর্কেও ফেসবুকে আপত্তিকর পোস্ট করার অভিযোগ ওঠে সেই মনিরুল হকের বিরুদ্ধে। যার ফলে এলাকায় ব্যাপক উত্তেজনা সৃষ্টি হয়। বিশেষজ্ঞরা বলছেন, বর্তমানে বিধানসভা নির্বাচনের সময় যত এগিয়ে আসছে, ততই রাজনৈতিক তরজা বাড়তে শুরু করেছে। কিন্তু তার মাঝে যেভাবে অশ্লীল মন্তব্যের প্রতিযোগিতা শুরু হয়েছে, তা নিঃসন্দেহে দুর্ভাগ্যজনক।

যদি এইভাবে সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে রাজনৈতিক ময়দানে একে অপরের বিরুদ্ধে বিতর্কিত মন্তব্য করতে শুরু করেন, তাহলে ভবিষ্যৎ প্রজন্মের কাছে শিক্ষণীয় বার্তা হিসেবে কি যাবে, তা বড় প্রশ্ন হয়ে দাঁড়িয়েছে সকলের কাছে। সব মিলিয়ে এবার অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় আপত্তিকর পোস্টের পরিপ্রেক্ষিতে গ্রেপ্তার হলেন এক ব্যক্তি। এখন গোটা পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়ায়, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!