এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > Big Breaking: সারদা-কর্তার থেকে ৬ কোটি টাকা নিয়েছেন শুভেন্দু? প্রকাশ্যে অভিযোগ অভিষেকের!

Big Breaking: সারদা-কর্তার থেকে ৬ কোটি টাকা নিয়েছেন শুভেন্দু? প্রকাশ্যে অভিযোগ অভিষেকের!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – এবার নাম করে প্রকাশ্য সভা থেকে শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করলেন তৃণমূল যুব কংগ্রেসের সর্বভারতীয় সভাপতি তথা সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। যেখানে সারদা-কর্তা সুদীপ্ত সেনের কাছ থেকে ছয় কোটি টাকা নিয়েছেন শুভেন্দু অধিকারী বলে অভিযোগ করলেন তৃণমূল কংগ্রেসের শীর্ষ নেতা।

স্বাভাবিকভাবেই রাজনীতিতে যখন শুভেন্দু অধিকারীর পক্ষ থেকে একের পর এক বিস্ফোরক অভিযোগ করা হচ্ছিল অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে, তখন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের এই ধরনের মন্তব্য যথেষ্ট তাৎপর্যপূর্ণ হয়ে দাঁড়াল রাজনৈতিক বিশেষজ্ঞদের কাছে। ইতিমধ্যেই বিজেপিতে যোগ দেওয়ার সাথে সাথেই বিভিন্ন সভা থেকে “তোলাবাজ ভাইপো” বলে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করেছেন শুভেন্দু অধিকারী।

যার পরবর্তীকালে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের পক্ষ থেকে পাল্টা চ্যালেঞ্জ ছুড়ে বলা হয়েছে, ক্ষমতা থাকলে নাম নিয়ে দেখাও। আর তারপরেই একটি সভা থেকে “তোলাবাজ ভাইপো অভিষেক ব্যানার্জি” বলে আক্রমণ করেছেন শুভেন্দু অধিকারী। আর এদিন সেই শুভেন্দুবাবুর বিরুদ্ধে রীতিমত বিস্ফোরক অভিযোগ এনে শোরগোল ফেলে দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। সূত্রের খবর, আজ দক্ষিণ 24 পরগনার কুলতলিতে তৃণমূলের পক্ষ থেকে একটি জনসভার আয়োজন করা হয়।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

আর সেখানেই প্রধান বক্তা হিসেবে উপস্থিত হওয়ার জন্য তৃণমূল যুব কংগ্রেসের সর্বভারতীয় সভাপতি তথা সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বক্তব্যের শুরুতেই সুদীপ্ত সেনের একটি চিঠি অংশ তুলে ধরে শুভেন্দু অধিকারীকে 6 কোটি টাকা দেওয়া হয়েছে বলে বিস্ফোরক দাবি করেন ডায়মন্ডহারবারের তৃণমূল সাংসদ। যার ফলে রীতিমত চাঞ্চল্য তৈরি হয়েছে গোটা রাজ্য জুড়ে। এদিন অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, “সুদীপ্ত সেনের কাছ থেকে ছয় কোটি টাকা নিয়েছে। তারা আবার বড় বড় কথা বলছে।” আর এরপরই শুভেন্দু অধিকারীর নাম করে তাকে “দুর্নীতিবাজ” বলে কটাক্ষ করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

রাজনৈতিক বিশেষজ্ঞরা বলছেন, তৃণমূল এবং বিজেপির লড়াইয়ের মাঝেই এবার যেন অভিষেক ব্যানার্জি বনাম শুভেন্দু অধিকারীর লড়াই চর্চার বিষয় হয়ে দাঁড়াল রাজ্য রাজনীতিতে। ভোটবাক্সে কোন পক্ষ জিতবে, তা সময় বলবে। কিন্তু তার আগে যেভাবে এতদিন তার বিরুদ্ধে অভিযোগ করা শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করে চ্যালেঞ্জ করলেন অভিষেকবাবু, তাতে শোরগোল পড়ে গিয়েছে রাজ্যজুড়ে।

তাহলে কি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের এই সমস্ত অভিযোগ সত্যি? একাংশ বলছেন, এখন দেখার বিষয় এই ব্যাপারে শুভেন্দু অধিকারী কি বলেন! কেননা তার মন্তব্যের পরই পরিষ্কার হয়ে যাবে যে, গোটা পরিস্থিতি কোনদিকে মোড় নেবে! তাই অভিষেক বন্দ্যোপাধ্যায়ের পক্ষ থেকে শুভেন্দু অধিকারী সম্পর্কে এই ধরনের বিস্ফোরক মন্তব্যের পর এবার শুভেন্দুবাবুর বিবৃতির দিকে তাকিয়ে রয়েছেন সকলে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!