এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > মমতা ব্যানার্জিকে লাগবে না, অমিত শাহকে একই ভো-কাট্টা করার চ্যালেঞ্জ নিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়

মমতা ব্যানার্জিকে লাগবে না, অমিত শাহকে একই ভো-কাট্টা করার চ্যালেঞ্জ নিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়



বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ জানিয়েছেন আসন্ন লোকসভা নির্বাচনে বাংলা থেকে তাঁর দল বিজেপি অন্তত ২২-২৩ টি লোকসভা আসনে জয়লাভ করবে। অন্যদিকে, রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেস জানিয়েছেন আসন্ন লোকসভা নির্বাচনে বাংলায় ৪২ টির মধ্যে ৪২ টি আসনই তৃণমূল কংগ্রেস দখল করতে চলেছে এবং সেক্ষত্রে দেশের পরবর্তী প্রধানমন্ত্রীর নাম হবে মমতা বন্দ্যোপাধ্যায়।

এই পরিপ্রেক্ষিতে তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায় সরাসরি চ্যালেঞ্জ জানালেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহকে। তৃণমূল কংগ্রেসের ব্রিগেড সমাবেশের সমর্থনে আয়োজিত শ্যামবাজারের সভা থেকে শাসকদলের বর্তমানে অঘোষিত দুনম্বর নেতা অভিষেকবাবু জানান, ৪২ টি আসনের মধ্যে তিনি (অমিত শাহ) কোথায় দাঁড়াবেন, সাংবাদিক সম্মেলন করে ঘোষণা করুন – ওঁকে একাই সেখানে ভো-কাট্টা করব!

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

শ্যামবাজারে অভিষেকবাবুর সভায় ছিল চাঁদের হাট – সুদীপ বন্দ্যোপাধ্যায়, তাপস রায়, ফিরহাদ হাকিম, সাধন পাণ্ডে, সুব্রত বক্সিদের মত শাসকদলের শীর্ষনেতাদের পাশে বসিয়ে অভিষেকবাবু জানান, ৮০ বছর আগে দক্ষিণ কলকাতার এক বাঙালি নেতাজি সুভাষচন্দ্র বসু ‘দিল্লি চলোর’ ডাক দিয়েছিলেন। এবারও সেই দক্ষিণ কলকাতার এক বাঙালি, মমতা বন্দ্যোপাধ্যায় ফের ‘দিল্লি চলোর’ ডাক দিয়েছেন। ঘটনাচক্রে দু’জনেই কংগ্রেস থেকে বেরিয়ে এসেছিলেন।

অভিষেকবাবুর আরো বক্তব্য, ৮০ বছর আগে নেতাজি ইংরেজ শাসনের অবসানে মুখ্য ভূমিকা নিয়েছিলেন। মমতা বন্দ্যোপাধ্যায় বাম শাসনের অবসান ঘটিয়েছেন – এরপর দিল্লির পালা। সারা দেশের মানুষ এবার ব্রিগেডের দিকে তাকিয়ে রয়েছে – তাই ব্রিগেডকে সফল করতেই হবে। শ্যামবাজারে নেতাজির মূর্তির পাদদেশ থেকে বিজেপির সর্বভারতীয় সভাপতিকে চ্যালেঞ্জ করার পাশাপাশি আবারো ‘বাঙালি প্রধানমন্ত্রীর’ স্বপ্ন উস্কে দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!