এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > মাসখানেকের বিরতির পর স্বমহিমায় প্রত্যাবর্তন তৃণমূলের যুবরাজ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের

মাসখানেকের বিরতির পর স্বমহিমায় প্রত্যাবর্তন তৃণমূলের যুবরাজ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের



গত একমাস যাবৎ চিকিৎসকদের পরামর্শে অন্তরালে থেকে ফের স্বমহিমায় প্রকাশ্যে এলেন তৃণমূল যুব কংগ্রেস সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। এদিন তিনি বাইপাসের ধারে মিলন মেলা প্রাঙ্গণে ২১ শে জুলাইয়ের প্রস্তুতি ঘুরে দেখলেন। বিস্ময়জনক ভাবেই এদিন তৃণমূল যুব কংগ্রেস সভাপতির সাথে দলের ছাত্র পরিষদের সম্প্রতি অপসারিত সভাপতি জয়া দত্তকেও দেখা যায়। প্রসঙ্গত, ২১ শে জুলাই শহীদ দিবস উপলক্ষ্যে তার আগের রাত থেকেই রাজ্যের বিভিন্ন জেলা থেকে আগত তৃণমূল কংগ্রেসের কর্মী ও সমর্থকদের থাকা, খাওয়া এবং রাত্রিবাসের ব্যবস্থা হচ্ছে এই মিলন মেলা প্রাঙ্গণে। দলের যুব শাখার সভাপতি তথা সাংসদ এদিন এই বছরের শহীদ দিবসের সাফল্য বিষয়ে আত্মবিশ্বাসী কন্ঠে বলেন, এবারের সমাবেশ হবে ঐতিহাসিক। রেকর্ড মানুষ যোগ দেবেন এবারের সমাবেশে।

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

শনিবার সকালে দিল্লী থেকে রাজ্য সরকারের কাছে খবর আসে চলতি মাসের ১৬ তারিখ রাজ্যে প্রধানমন্ত্রী আসছেন। তাঁর মেদিনীপুর জেলায় চাষীদের নিয়ে জনসভার পরিকল্পনা রয়েছে। রাজ্যে প্রধানমন্ত্রীর আসন্ন এই সফর কে বিদ্রুপ করে তিনি বলেন, উনি এসে দেখে যান, তৃণমূলের শাসনে এ রাজ্যে চাষিরা, সাধারণ মানুষ কেমন আছেন। বর্তমানে রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেসের অঘোষিত দুনম্বর নেতা বুঝিয়ে দিলেন চিকিৎসার কারণে এতদিন পর্দার আড়ালে থাকতে বাধ্য হলেও সাংগঠনিক কাজকর্ম তিনি পূর্ণোদ্যমে সামলাচ্ছিলেন সেখান থেকেই। তবে এদিন তাঁর পাশে সদ্য অপসারিত দলীয় ছাত্র পরিষদ নেত্রীর উপস্থিতিকে নিয়ে রাজনৈতিক মহলের চাঞ্চল্য ছড়ায়। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সাংগঠনিক দক্ষতা প্রশ্নাতীত – কোন নেতাকে কোথায় বসালে ফল আরো ভালো হবে তাঁর থেকে এই মুহূর্তে ভালো কেউ দলের মধ্যে বোঝেন বলে মনে হয় না – ফলে রাজনৈতিক মহলে জল্পনা চরমে উঠেছে ‘দক্ষ নেত্রী ও ভালো মানুষ’ হিসাবে পরিচিত জয়া দত্তকে কি আবার সংগঠনে পুনর্বহাল করা হবে? তবে জয়া দত্তকে নিয়ে একটা কথাও এদিন বলেননি শাসকদলের যুবরাজ। উলটে বলটা তিনি স্বযত্নে রাজ্যের শিক্ষামন্ত্রীর দিকে ঠেলে দিয়ে জানান, যা বলার পার্থ চট্টোপাধ্যায় বলবেন।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!