এখন পড়ছেন
হোম > রাজ্য > অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সভায় হতে পারে প্রাণঘাতী হামলা? বিস্ফোরক অভিযোগ এল সামনে

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সভায় হতে পারে প্রাণঘাতী হামলা? বিস্ফোরক অভিযোগ এল সামনে



গত শুক্রবারই বীরভূমের সিউড়িতে অবস্থান বিক্ষোভ চলার সময় সেখানে বক্তব্য রাখতে গিয়ে বিজেপির ন্যাশনাল কাউন্সিলের সদস্য নির্মলচন্দ্র মন্ডল কার্যত হুমকির স্বরে বলেন, “পশ্চিমবঙ্গে দিদির ভাইপো যদি খুন হয় তবে কেমন লাগবে!?” বিজেপি নেতার মুখ থেকে তৃনমূলের যুবরাজের উদ্দেশ্যে এইরুপ হুমকি দেওয়ায় এবার মাঠে নামল সেই বিজেপি নেতার বিরুদ্ধে থানায় অভিযোগও দায়ের করে তৃনমূল কংগ্রেস।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

সূত্রের খবর,  এরকমই এক পরিস্থিতিতে আজ দক্ষিন দিনাজপুরের বালুরঘাটে সভা করতে আসছেন যুব তৃনমূলের সর্বভারতীয় সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। সাথে আসছেন তৃনমূলের সুব্রত বক্সী, পার্থ চট্টোপাধ্যায়. ফিরহাদ হাকিমের মত শীর্ষনেতারাও। আর তাই বিজেপির নির্মলচন্দ্র মন্ডলের হুমকিতে এই বালুরঘাটের দলীয় সভায় শীর্ষনেতাদের ওপর হামলা হতে পারে এই আশঙ্কা করে গতকাল বালুরঘাট ও তপন থানায় সেই বীজেপি নেতা নির্মলচন্দ্র মন্ডলের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন জেলা তৃনমূলের যুব সভাপতি উত্তম ঘোষ এবং সহ সভাপতি দেবপ্রিয় সমাজদার।

এদিকে বীরভূমের এহেন ঘটনায় বালুরঘাট থানায় অভিযোগ দায়ের হলে এ প্রসঙ্গে দক্ষিন দিনাজপুরের বিজেপির সাধারন সম্পাদক বাপি সরকার বলেন, “পঞ্চায়েতে তৃনমূলের আসল চেহারা মানুষ দেখেছেন। এখান এরা থানায় গিয়ে নাটক করছে।”  তবে যে যাই বলুক না কেন! অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সভার আগে বীরভূমের বিজেপি নেতার হুমকির পরিপ্রেক্ষিতে জেলা যুব তৃনমূলের পক্ষ থানায় অভিযোগ দায়ের করায় শাসক বিরোধী চাপানউতর অব্যাহত জেলাজুড়ে।

 

আপনার মতামত জানান -

Top
Facebook Friends
error: Content is protected !!