এখন পড়ছেন
হোম > রাজ্য > বিজেপির অপকর্মের হিসাব ও কর্মীদের মনোবল বাড়াতে আজ আসরে অভিষেক বন্দ্যোপাধ্যায়

বিজেপির অপকর্মের হিসাব ও কর্মীদের মনোবল বাড়াতে আজ আসরে অভিষেক বন্দ্যোপাধ্যায়



পঞ্চায়েত ভোটের আগে বিজেপি-র সভা থেকে শাসক দলের বিরুদ্ধে একাধিক অভিযোগের জবাব দিতে পাল্টা সভা করবে তৃনমূল। আজ গোপীবল্লভপুর কলেজ সংলগ্ন মাঠে সভা করবেন তৃনমূলের সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। পাশাপাশি এই সভা থেকে বিজেপির অপশাসন ও অপকর্মের তালিকায় তুলে ধারা হবে বলে জানা গেছে।

পঞ্চায়েত ভোটের আগে তৃনমূলের এই সভা যথেষ্ট গুরুত্বপূর্ণ বলেই মনে করছে ওয়াকিবহাল মহল।জংগল মহলে শক্তি বাড়াচ্ছে বিজেপি। কিছুদিন আগেই বিজেপি নেতা মুকুল রায়ের সভায় ভিড় ছিল চোখে পড়ার মতো। ফলত জঙ্গলমহলের ভোটের কোনও অংশ যাতে বিজেপির খাতায় না যায় সেদিকে বিশেষ গুরুত্ব দেওয়া হচ্ছে বলেই খবর দলীয় সূত্রে।

জঙ্গলমহলের জেলা পর্যবেক্ষক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের এই সভাকে ঘিরে প্রস্তুতি তুঙ্গে। এদিন সভার নিরাপত্তা ব্যবস্থা খতিয়ে দেখেন পুলিশ প্রশাসন ।পাশাপাশি মঞ্চ প্রস্তুতিপর্ব থেকেই আগাগোড়া উপস্থিত ছিলেন ঝাড়গ্রামের তৃনমূল জেলা পর্যবেক্ষক প্রদীপ ব্যানার্জি,তৃনমূলের ছাত্র পরিষদের সভাপতি সত্যরঞ্জন বারিক সহ জেলা তৃনমূল নেতৃত্ব। মুকুল রায় ,দিলীপ ঘোষ সহ বিজেপির নেতাদের কিভাবে জবাব দেন যুবরাজ সেদিকে তাকিয়ে শাসক শিবির। এবং পঞ্চায়েত ভোটের আগে কর্মী-সমর্থকদের উদ্দেশ্যে কি বার্তা থাকে তার বক্তব্যে ,তাও লক্ষ্যনীয়।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!