এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > অভিষেক গড়ে নাড্ডার পা রাখার আগেই বিজেপি কর্মীর উপর হামলার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

অভিষেক গড়ে নাড্ডার পা রাখার আগেই বিজেপি কর্মীর উপর হামলার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে



আপনাদের সুবিধার্থে খবরের শেষে বিধানসভা ২০২১ উপলক্ষে আমাদের করা সর্বশেষ সমীক্ষার প্রতিটির লিঙ্ক দেওয়া আছে।

আপনার মতামত জানান -

প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – ইতিমধ্যেই রাজ্য জুড়ে দুয়ারে সরকার কর্মসূচি শুরু হয়ে গেছে। আর চলতি মাসের শুরু থেকে এই কর্মসূচি নিয়ে মানুষের মধ্যে যেভাবে উন্মাদনা দেখা দিয়েছে, বিশেষ করে যেখানে স্বাস্থ্য সাথী কার্ড এর জন্য মানুষ শিবিরগুলোতে ভিড় করতে শুরু করেছেন, সেখানে এই প্রকল্পের জনপ্রিয়তার জোরে মুখ্যমন্ত্রী একুশের নির্বাচনের ভালো ফল করবেন বলেই আশা করছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা।

অন্যদিকে তাঁদের কথায়, এই প্রকল্পের জনপ্রিয়তার জোরে যদি বর্তমান মুখ্যমন্ত্রী তৃতীয়বারের জন্য আবার বাংলার সিংহাসনে বসেন, তবে আশ্চর্য হওয়ার কিছু থাকবে না। তবে এরই মধ্যে তৃণমূলের ‘দুয়ারে সরকার’ প্রকল্পের পাল্টা হিসেবে বিজেপি ‘আর নয় অন্যায়’ প্রকল্প আনছে বলেই জানান হয়েছিল। আর সেই কর্মসূচি সফল করতে বুধবার দিল্লি থেকে কলকাতায় এসেছেন জেপি নাড্ডা।

আপনার মতামত জানান -

আর কলকাতায় এসেই মমতা বন্দ্যোপাধ্যায়ের গড় দক্ষিণ কলকাতার ভবানীপুরে বাড়ি বাড়ি ঘুরে ‘আর নয় অন্যায়ে’র লিফলেট বিলি করার পরিকল্পনা করেছিলেন তিনি। আর সেই পরিকল্পনা মতই গত কাল তাঁকে ভবানীপুরের ৭২ নং ওয়ার্ডে যেতে দেখা গিয়েছিল। অন্যদিকে, মুখ্যমন্ত্রীর খাসতালুকে বিজেপির অভিযানের পর জেপি নাড্ডার আজকের গন্তব্য অভিষেক-গড় ডায়মন্ডহারবার বলে জানা গিয়েছিল।

তথ্য সূত্রে জানা গেছে, আজ বেলা ১২ টার সময় ডায়মণ্ডহারবারে সাংগঠনিক বৈঠক করার কথা জেপি নাড্ডার। সেখানে জেলানেতৃত্বরা থাকবেন বলেও জানা গিয়েছিল। আর সেই বৈঠকে আগামী কর্মসূচিগুলি নিয়ে আলোচনা হবে বলেও জানান হয়েছিল।

এরই সেখান থেকে তাঁর সরিষা রামকৃষ্ণ মিশনে যাওয়ার পরিকল্পনা রয়েছে বলেও জানা যায়। এরপর দুপুরে সেখানেই পুজোর ভোগ গ্রহণ করার কথা আছে তাঁর। এরপরে জনসম্পর্ক স্থাপনের জন্য মত্‍স্যজীবীদের সঙ্গে দেখা করারও পরিকল্পনা রয়েছে তাঁর। এরপর জেপি নাড্ডার সেখান থেকে ডায়মণ্ডহারবার গ্রাউন্ড স্টেশনে সাংবাদিক বৈঠক করার কর্মসূচি রয়েছে বলেও জানা গেছে।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

আর এত কিছুর পরই তিনি বিমানবন্দরের উদ্দেশ্যে রওনা দেবেন বলে জানা গেছে। তবে এখানেই জানা গেছে জে পি নাড্ডা আসার আগেই উত্তপ্ত হয়ে উঠেছে ডায়মণ্ডহারবার এলাকা। জানা গেছে, এলাকায় ফ্লেক্স লাগানো নিয়ে উত্তেজনা ছড়িয়েছে। অন্যদিকে,পতাকা লাগানোর সময় ডায়মণ্ডহারবারের টাউন সভাপতিকে আগ্নেয়াস্ত্র দেখিয়ে ভয় দেখানো হয় বলে অভিযোগ উঠেছে বলেও জানা গেছে।

অন্যদিকে, বুধবার তিনি হেস্টিংসে নির্বাচনী কার্যালয় উদ্বোধন করেন। সেখান থেকেই রাজ্যের শাসক দলের বিরুদ্ধে কটাক্ষ করে তৃণমূলকে উত্‍খাত করে বাংলায় অন্তত ২০০টি আসন দখলের কথা শোনান তিনি। এরপরে তিনি যান ভবানীপুর এলাকায়। তাঁর অভিযানে উত্তেজনা তৈরী হয়েছে বলে জানা গিয়েছিল। আর এরপর এমন পরিস্থিতিতেই অভিষেকের দুর্গে জে পি নাড্ডার আগমন রাজনৈতিকভাবে গুরুত্বপূর্ণ বলেই মনে করছেন বিশেষজ্ঞরা।

একনজরে দেখে নিন আমাদের সর্বশেষ বিধানসভা ২০২১ ওপিনিয়ন পোল –

# মুর্শিদাবাদ জেলার ওপিনিয়ন পোল – দ্বিতীয় পর্ব – 

# মুর্শিদাবাদ জেলার ওপিনিয়ন পোল – প্রথম পর্ব – 

# মালদহ জেলার ওপিনিয়ন পোল –

# দক্ষিণ দিনাজপুর জেলার ওপিনিয়ন পোল –

# উত্তর দিনাজপুরে জেলার ওপিনিয়ন পোল –

# জলপাইগুড়ি ও কালিম্পঙ জেলার ওপিনিয়ন পোল –

# আলিপুরদুয়ার ও দার্জিলিং জেলার ওপিনিয়ন পোল –

# কুচবিহার জেলার ওপিনিয়ন পোল –

আপনার মতামত জানান -
আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!