এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > আবারও জোর ধাক্কা তৃণমূল শিবিরে, বিধায়ক পুত্রের দলবদল নিয়ে তীব্র চাঞ্চল্য রাজনৈতিক মহলে

আবারও জোর ধাক্কা তৃণমূল শিবিরে, বিধায়ক পুত্রের দলবদল নিয়ে তীব্র চাঞ্চল্য রাজনৈতিক মহলে



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – সিঙ্গুরের দুই বিধায়কের লড়াই এতদিনে সবার জানা। তৃণমূলের অন্দরেও এই নিয়ে ব্যাপক গুঞ্জন শুরু হয়েছে। পাশাপাশি রাজনৈতিক মহলেও রবীন্দ্রনাথ ভট্টাচার্য এবং বেচারাম মান্নার তীব্র বিরোধিতা নিয়ে চলছে বিতর্ক। কিন্তু তার মধ্যেই এবার জানা যাচ্ছে রবীন্দ্রনাথ ভট্টাচার্যের ঘরে ফুটতে চলেছে পদ্মফুল। যথারীতি এই খবরে শুরু হয়েছে রাজ্যজুড়ে চাঞ্চল্য। এর আগে কাঁথির তৃণমূল সাংসদের বাড়িতেও ফুটেছে পদ্ম ফুল অর্থাৎ শিশির অধিকারীর ছেলে শুভেন্দু অধিকারী যোগ দিয়েছেন গেরুয়া শিবিরে। আর এবার জানা যাচ্ছে সিঙ্গুরের বিধায়ক রবীন্দ্রনাথ ভট্টাচার্যের ছেলে তুষার ভট্টাচার্য বিজেপিতে যোগ দিতে চলেছেন।

গত বুধবার চন্দননগরের সভা থেকে বিজেপি নেতা শুভেন্দু অধিকারী এই প্রসঙ্গে জানিয়েছেন। এর পরেই রবীন্দ্রনাথ ভট্টাচার্যের পুত্র তুষার ভট্টাচার্যের সঙ্গে যোগাযোগ করলে তিনিও শুভেন্দু অধিকারীর বার্তাকেই শীলমোহর দেন। স্পষ্ট করে জানিয়ে দেন, তিনি বিজেপিতে যোগ দেবেন খুব শীঘ্রই। তবে প্রশ্ন ওঠে, তিনি কেন গেরুয়া শিবিরে যোগ দিতে চলেছেন? তার উত্তরও দিয়েছেন রবীন্দ্রনাথ ভট্টাচার্যের পুত্র। তিনি জানিয়েছেন, শুভেন্দু অধিকারী যেহেতু বিজেপিতে গিয়েছেন, তাই শুভেন্দু অনুগামী হিসেবে তিনিও গেরুয়া শিবিরে যোগ দিতে চলেছেন। শুভেন্দু অধিকারী যেদিন সিঙুরে সভা করবেন, সেদিনই রবীন্দ্রনাথ ভট্টাচার্যের ছেলে তুষার ভট্টাচার্য বিজেপিতে যোগ দেবেন বলে জানিয়েছেন।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

তবে বিজেপিতে যোগ দেওয়ার সর্বপ্রধান কারণ হিসেবে বিধায়ক পুত্র জানিয়েছেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির উন্নয়নে শামিল হতে চান তিনি। তবে আরও একটি কারণকে দলবদল করার ক্ষেত্রে গুরুত্ব দিয়েছেন তুষার। তিনি জানিয়েছেন, তাঁর বাবা রবীন্দ্রনাথ ভট্টাচার্য তৃণমূল বিধায়ক থাকাকালীন যথেষ্ট সম্মান পাননি। যথারীতি বর্তমানে রবীন্দ্রনাথ ভট্টাচার্যের সঙ্গে তৃণমূলের দূরত্ব তৈরি হয়েছে বলে সূত্রের খবর। আর দলের প্রতি ক্ষোভ থেকেই যে রবীন্দ্রনাথ পুত্র দলবদল করতে চলেছেন, সে কথা স্পষ্ট। পাশাপাশি প্রশ্ন ওঠে রবীন্দ্রনাথ ভট্টাচার্যও কি দল বদল করে বিজেপিতে যেতে চলেছেন? এই প্রশ্নের উত্তরে তুষার ভট্টাচার্য জানিয়েছেন, বয়সজনিত কারণে তিনি চাননা তাঁর বাবা আর রাজনীতি করুক।

তবে রবীন্দ্রনাথ ভট্টাচার্যের কাছ থেকে রাজনীতিতে সন্ন্যাস নেওয়ার মতন কোনো বার্তা এখনো পাওয়া যায়নি। পাশাপাশি তিনি যে বিজেপিতে যোগ দেবেন, সে কথাও বলেননি। রাজনৈতিক মহলের অনেকেই বিধায়ক রবীন্দ্রনাথ ভট্টাচার্য এবং তার পুত্র তুষার ভট্টাচার্যের সঙ্গে কাঁথির সংসদ শিশির অধিকারী এবং শুভেন্দু অধিকারীর মিল পাচ্ছেন। ওয়াকিবহাল মহলের মতে সিঙ্গুরে তুষার ভট্টাচার্যের হাত ধরে এবার গেরুয়া শিবির প্রবেশ করতে চলেছে। যথারীতি এতদিনের যে সংগঠন তৈরি করেছিল তৃণমূল সেখানে, তা যে এবার কড়া চ্যালেঞ্জের মুখে তা স্বীকার করে নিচ্ছেন রাজনীতির কারবারীরা। আপাতত দেখার, বিধায়ক পুত্রের দলবদল তৃণমূল সংগঠনে কোনো বড়সড় প্রভাব ফেলে কিনা!

 

আপনার মতামত জানান -

ট্যাগড
Top
error: Content is protected !!