এখন পড়ছেন
হোম > রাজনীতি > কংগ্রেস > আবারও করোনার আঘাত নেমে এল, রাজ্যের আরও এক সংযুক্ত মোর্চার প্রার্থীর মৃত্যু

আবারও করোনার আঘাত নেমে এল, রাজ্যের আরও এক সংযুক্ত মোর্চার প্রার্থীর মৃত্যু



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – রাজ্য জুড়ে চলছে ব্যাপকভাবে নির্বাচনী প্রচার। একই সাথে করোনার দ্বিতীয় ঢেউ সারা দেশের সাথে সাথে প্রবলভাবে ধাক্কা দিয়েছে এ রাজ্যেও। এ রাজ্যেও যথারীতি করোনা আক্রান্তের সংখ্যা রেকর্ড হারে বেড়ে চলেছে। এই পরিস্থিতিতে উদ্বিগ্ন সব মহল। ইতিমধ্যেই সামশেরগঞ্জের কংগ্রেস প্রার্থী রেজাউল হক করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন। সেই মৃত্যুর শোক কাটতে না কাটতেই এবার আরেক সংযুক্ত মোর্চার প্রার্থী করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন।

সূত্রের খবর, এবার আরএসপির প্রার্থী করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন। এই নিয়ে পরপর দুজন মোর্চার প্রার্থী করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন। প্রসঙ্গত, সামশেরগঞ্জের কংগ্রেস প্রার্থী রেজাউল হক ওরফে মন্টু বিশ্বাস সম্প্রতি করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন। আর এবার চলতি বিধানসভা নির্বাচন পর্বের মাঝেই চলে গেলেন আর এস পির প্রার্থী প্রদীপ নন্দী। মুর্শিদাবাদের জঙ্গিপুর থেকে তৃণমূলের জাকির হোসেনের বিরুদ্ধে প্রার্থী হয়েছিলেন প্রদীপবাবু।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

জঙ্গিপুর কেন্দ্রের প্রার্থী মারা যাওয়ায় আপাতত নির্বাচন স্থগিত হয়ে গেল ওই জায়গার। সূত্রের খবর, শুক্রবার বিকেলে বহরমপুরের কোভিড হাসপাতালে প্রার্থী প্রদীপ নন্দীর মৃত্যু হয়। জানা গিয়েছে, মৃত্যুকালে বয়স হয়েছিল তাঁর 72। সোমবারই জঙ্গিপুর 58 নম্বর বিধানসভার প্রার্থী প্রদীপ নন্দীর করোনা পজিটিভ রিপোর্ট এসেছিল। তারপর তাঁকে হাসপাতালে ভর্তি করা হয় এবং শুক্রবার সন্ধ্যায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তাঁর মৃত্যুতে প্রবল শোকের ছায়া সংযুক্তা মোর্চা শিবিরে।

রাজ্যজুড়ে ক্রমাগত বেড়ে চলেছে করোনা। এই পরিস্থিতিতে 8 দফা ভোটের মধ্যে এখনো তিনদফা নির্বাচন বাকি। ইতিমধ্যেই নির্বাচন কমিশন কড়া ব্যবস্থা গ্রহণ করেছে মিটিং-মিছিল, জনসভার ক্ষেত্রে। করোনার আঘাতে সংযুক্তা মোর্চা তাঁদের দুজন প্রার্থী হারালেন। অতএব করোনা যে আরও ভয়ানক হয়ে উঠতে চলেছে সে ব্যাপারে নিঃসন্দেহ বিশেষজ্ঞরা। পাশাপাশি রাজনৈতিক মিটিং মিছিলে যেভাবে ভিড় হচ্ছে, তাতে করোনার ঊর্দ্ধগতি যে দ্রুত বাড়তে চলেছে তা অনস্বীকার্য। আপাতত জঙ্গিপুর কেন্দ্রের সংযুক্ত মোর্চার প্রার্থী নির্দিষ্ট না হওয়া পর্যন্ত ভোট স্থগিত রইল।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!