এখন পড়ছেন
হোম > অন্যান্য > আবার আসছে নতুন ওয়েবসিরিজ, নেপথ্যে এক খ্যাতনামা ব্যবসায়ীর ‘ কুখ্যাত ‘ জীবন? জেনে নিন

আবার আসছে নতুন ওয়েবসিরিজ, নেপথ্যে এক খ্যাতনামা ব্যবসায়ীর ‘ কুখ্যাত ‘ জীবন? জেনে নিন



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট –  সময়টা ছিলো ২০১৭ সালের এপ্রিল মাস। ভারতীয় কর্তিপক্ষের বিরুদ্ধে জালিয়াতির অভিযোগে গ্রেফতার হয়েছিলেন এক স্বনামধন্য ব্যবসায়ী বিজয়মাল্য। অনেকে অবশ্য তাঁকে লিকার ব্যারন হিসেবেই চেনেন। বর্তমানে যিনি ভারত পলাতক। যাঁর বিমানসংস্থা কিং ফিশারের বিরুদ্ধে আছে ৯ হাজার কোটি টাকা ঋণ খেলাপির অভিযোগ রয়েছে। এবার সেই মানুষটির জীবন নিয়ে তৈরি হতে চলেছে ওয়েব সিরিজ।

সম্প্রতি পাওয়া খবরের মাধ্যমে জানা যাচ্ছে অলমাইটি পিকচার্স অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে এই সিরিজটি প্রযোজনা করা হবে। অতীতেও এই প্রযোজনা সংস্থার একটি সিরিজ বেরিয়েছিল। নাম ছিল ‘ মস্তরাম ‘ । এমেক্স প্লেয়ারে মুক্তি পাওয়া এই প্রথম সিরিজটি যথেষ্ট জনপ্রিয়তা লাভ করেছিল। এবার তারাই আনছে এই দ্বিতীয় সিরিজটি। যাতে বলিউডের প্রথম সারির অভিনেতাকে কাজ করতে দেখা যাবে বলে মনে করা হচ্ছে। যদিও সে বিষয়ে কিছুই জানা যায়নি।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

ভারতের এই ব্যবসায়ী এবং প্রাক্তন রাজ্যসভা সংসদ আইপিএল দল রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের প্রাক্তন মালিক ছিলেন। ভারতের বৃহত্তম আত্মা সংস্থা ইউনাইটেড স্পিরিটসের প্রাক্তন চেয়ারম্যান এই মানুষটির জীবন বেশ রঙিন ছিলো। বিলাসবহুল জীবনে, বাড়ি গাড়ি, নারীসঙ্গ কিছুই বাদ ছিলো না। বিদেশে গিয়ে নিলামে ওঠা জিনিস তুড়ি মেরে কিনে ফেলতে দ্বিতীয়বার ভাবতেন না।

এমনই একজনের জীবনী লিখেছিলেন এ গিরিপ্রকাশ। বইটির নাম ‘ দ্যি বিজয় মালিয়া স্টোরি ‘। আর সেটি নিয়েই তৈরি হচ্ছে এই ওয়েব সিরিজটি। চিত্রনাট্য এখনো ঠিক করে তৈরি না হলেও, বেশিদিন যে লাগবেনা শেষ হতে তা জানা গেছে। তবে দেশ ছাড়ার পর ভারত সরকার তাঁকে ফিরিয়ে আনতে কোনো কসরৎ বাকি রাখেনি। খুব শিগগির তাঁকে ফেরানো যাবে দেশে এমনটাই আশা বিদেশমন্ত্রকের। তবে এমন রঙিন ব্যবসায়ীর জীবনের ওয়েব সিরিজ না জানি আরও কত রঙিন হবে। আর সেই রঙিন জীবনের আভাস পেতেই তৈরি হচ্ছেন দর্শকেরা।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!