এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > আবার উইকেট পতন তৃণমূলের, দল ছাড়লেন জনৈক বিধায়ক

আবার উইকেট পতন তৃণমূলের, দল ছাড়লেন জনৈক বিধায়ক



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – আগামী বিধানসভা নির্বাচনের প্রাক্কালে শাসকদল তৃণমূলে বারবার ভাঙ্গন দেখা দিচ্ছে। তৃণমূলের একের পর এক বিধায়ক, সাংসদ তথা হেভিওয়েট দল ছাড়তে শুরু করেছেন। আর এবার দল ছাড়লেন পাণ্ডবেশ্বরের বিধায়ক তথা আসানসোলের প্রাক্তন মেয়র জিতেন্দ্র তিওয়ারি। একাধিক চড়াই-উৎরাই চলার পর সে আজ তিনি যোগদান করলেন বিজেপিতে।

বস্তুত, গত ডিসেম্বর মাস থেকেই জিতেন্দ্র তিওয়ারিকে নিয়ে চলছে জল্পনা। দলের বিরুদ্ধে সরব হয়ে উঠেছিলেন তিনি। তবে, শীর্ষ নেতৃত্বের সঙ্গে তাঁর বৈঠকের পর দলে তিনি থেকে যাবেন, এমনটাই শোনা গিয়েছিল। কিন্তু এবার সমস্ত জল্পনা উড়িয়ে তিনি যোগদান করলেন বিজেপিতে। আজ হুগলির বৈদ্যবাটিতে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের নেতৃত্বে বিজেপিতে যোগদান করলেন তিনি।

একসময়, তাঁকে বিজেপিতে আনার ব্যাপারে বিশেষ আপত্তি জানিয়েছিলেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়। তবে আজ তাঁকে দলে স্বাগত জানালেন তিনি। বাবুল সুপ্রিয় জানান যে, তিনি তো সাহস করে ফিরহাদ হাকিমকে চিঠি লিখতে পেরেছিলেন। জানিয়েছেন রাজনৈতিক স্বার্থে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আসানসোলকে স্মার্ট সিটিতে উন্নীত করতে দেননি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে যদি কেউ উন্নয়নের কাজ করতে চান, তবে তাঁকে বিজেপিতে স্বাগত জানানো হবে। তিনি বিজেপিতে এলে দল শক্তিশালী হবে, বলে জানালেন বাবুল সুপ্রিয়।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

আজ বাবুল সুপ্রিয় সাংবাদিকদের প্রশ্নের উত্তরে গণমাধ্যমে জানিয়েছেন যে, অনেকদিন ধরেই জিতেন্দ্র তিওয়ারির সঙ্গে তাঁর কথা চলেছে। তাঁরা একে অপরের বিরুদ্ধে বৈরিতা নিয়ে তীব্র লড়াই করেছিলেন। কিন্তু তিনি যদি নরেন্দ্র মোদীর আদর্শে অনুপ্রাণিত হয়ে কাজ করতে চান, তাহলে তাঁর কোনো আপত্তি নেই।  অন্যদিকে, তাঁকে তৃণমূল দলে ধরে রাখার যথেষ্ট চেষ্টা করেছিলেন দলের শীর্ষ নেতৃত্ব। তবে, শেষ পর্যন্ত তা ব্যর্থ বলে প্রমাণিত হলো।

দলের জাতীয় মুখপাত্র্রের দায়িত্ব দিয়েও দলে ধরে রাখা গেল না তাঁকে। বিধায়ক ও প্রাক্তন মেয়র জিতেন্দ্র তিওয়ারির বিজেপিতে যোগদানের পর তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় জানালেন যে, অনেকেই তো চলে যাচ্ছেন। আবার অনেকে বিজেপি থেকে তৃণমূল দলে আসছেন। কেউ চলে গেলে কিছু যাবে- আসবে না। তবে, যারা বিজেপিতে যাচ্ছেন, পরে তাঁদের আঙ্গুল চুষতে হবে বলে, মন্তব্য করলেন তিনি।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!