এখন পড়ছেন
হোম > রাজনীতি > বিজেপি > আবার মামলা দায়ের শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে, কি বক্তব্য বিরোধী দলনেতার? জানুন বিস্তারিত

আবার মামলা দায়ের শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে, কি বক্তব্য বিরোধী দলনেতার? জানুন বিস্তারিত



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – গত সোমবার তমলুকের এসপি অফিসের সামনে বিজেপির একাধিক নেতা কর্মীদের নিয়ে বিক্ষোভ দেখান বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। ভোট-পরবর্তী হিংসা, ভ্যাকসিন কান্ড, বিজেপি কর্মীদের ওপর পুলিশের হেনস্থা ইত্যাদি অভিযোগে তাঁদের এই বিক্ষোভ চলে। সেখান থেকে শুভেন্দু অধিকারী জানিয়েছিলেন যে, একজন বাচ্চা ছেলে এসপি পাঠানো হয়েছে। তাঁকে কে কি বুদ্ধি দিচ্ছেন? তিনি সব জানেন। তিনি হলেন কেন্দ্রীয় ক্যাডার। তাই এমন কাজ করা তাঁর উচিত নয়, যাতে এখান থেকে তাঁকে কাশ্মীরের বারামুলা বা অনন্তনাগে গিয়ে ডিউটি করতে হয়। এরপরই শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে নতুন করে মামলা করেছে পুলিশ।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

তাঁর বিরুদ্ধে, করোনার বিধি লংঘন করে ৫০ জনের বেশি মানুষকে নিয়ে বিক্ষোভ দেখানোর কারণে বিপর্যয় মোকাবিলা আইন, আবার পুলিশকে হুমকি দেওয়ার অভিযোগেও মামলা দায়ের করা হয়েছে। ইতিপূর্বে শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে ত্রিপল চুরির মামলা, সমবায় দুর্নীতির মামলা করা হয়েছে। তাঁর বিরুদ্ধে আবার নতুন করে মামলা দায়ের প্রসঙ্গে শুভেন্দু অধিকারী জানালেন, পুলিশের কাজ মামলা করা। মামলা তো করবেই। দলদাস পুলিশ কিছুই করতে পারবেনা। ছাত্র রাজনীতি থেকে উঠে এসেছেন তিনি। মামলা করে তাঁদের কিছুই করা যাবে না।

বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী জানালেন, এ সমস্ত মিথ্যা মামলা। পুলিশ, দুধেল গাইদের ভয় পান না তিনি। তিনি জানালেন, করোনা বিধি লংঘন করে রাজ্যের বিভিন্ন জায়গায় অজস্র মানুষকে নিয়ে পেট্রোল-ডিজেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদ জানিয়েছে তৃণমূল। সেই ঘটনার হাজার হাজার ভিডিও ক্লিপ দেখাতে পারবেন তিনি। কিন্তু এসব নিয়ে কিছুই করবে না পুলিশকে। এভাবেই পুলিশকে আবার কটাক্ষ করলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তাঁর বিরুদ্ধে একের পর এক মামলা থাকলেও, এতে যে তিনি ভীত নন, সেটাই স্পষ্ট করে দিলেন শুভেন্দু অধিকারী।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!